কোন দল জিতবে এবারের আইপিএল,জানালো আকাশ চোপড়া 1

কোন দল জিতবে এবারের আইপিএল,জানালো আকাশ চোপড়া 2

এইমুহুর্তে আইপিএলে ধারাভাষ্য দেওয়ার সূত্রে সংযুক্ত আরব আমিরশাহিতে রয়েছেন আকাশ চোপড়া।প্রাক্তন এই ভারতীয় ক্রিকেটার এবং ক্রিকেট বিশেষজ্ঞ মনে করেন এবারের আইপিএল জিতবে রয়‍্যাল চ‍্যালেন্জার্স ব‍্যাঙ্গালোর।

প্রসঙ্গত, এবারের আইপিএলে শুরুটা জয়ের মধ্যে দিয়ে করেছিলো আরসিবি।প্রথম ম‍্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে তারা জয় পায় ১০ রানে।কিন্তু পরের ম‍্যাচে পান্জাবের বিরুদ্ধে তালা হেরে যায় ৯৭ রানে।অর্থাৎ এক বিপর্যস্ত হার।গোটা ম‍্যাচ জুড়ে ছন্নছাড়া লেগেছিলো আরসিবি বোলারদের এদিন।

কোন দল জিতবে এবারের আইপিএল,জানালো আকাশ চোপড়া 3
গতকাল এবারের আইপিএলের দশ নম্বর ম‍্যাচে মুখোমুখি হয়েছিল রয়‍্যাল চ‍্যালেন্জার্স ব‍্যাঙ্গালোর- মুম্বাই ইন্ডিয়ান্স।এক অন‍্য মার্গে পৌঁছে গেছিলো এই ম‍্যাচের উন্মাদনা।ম‍্যাচের নিঃস্পত্তি হয়েছিল সুপার ওভারের মধ্যে দিয়ে।

এইদিন টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় মুম্বাই অধিনায়ক রোহিত শ‍র্মা।জবাবে ব‍্যাটিং করতে নেমে শুরুটা দুর্দান্ত করে আরসিবি।ফিন্চ এবং পাড়িক্কল ওপেনিং করতে নেমে প্রথম পাঁচ ওভারে জোড়ে ৫৯ রান।আরসিবি ইনিংস শেষ করে ২০১/৩ ‘এ।

কোন দল জিতবে এবারের আইপিএল,জানালো আকাশ চোপড়া 4
পরবর্তী সময়ে আরসিবির শিবম দুবে’র ভূয়সী প্রশংসা করেন আকাশ ।ট‍্যুইট করেন দুবে’র করা ১০ বলে ২৭ এদিন আরসিবি দলের ২০১ রানের লক্ষ‍্যমাত্রায় যোগদান দেওয়াটা একটা অত‍্যন্ত দারুণ একটা বিষয়।যেখানে কোহলির মতো ব‍্যাটসমান কিছু করে উঠতে পারেনি।আরসিবির ক্ষেত্রে এমন পারফরম্যান্স এর আগের সিজেন গুলোতে ভাবা যেতোনা,তাই এবার বিরাটদের আইপিএল জয়ের বিস্তর সম্ভাবনা দেখছেন তিনি।

এদিন ম‍্যাচের প্রথম ইনিংসের শেষে আরসিবি’র ভূয়সী প্রশংসা শোনা যায় আকাশের মুখে।তাদেরই এবারের আইপিএল জয়ের বেশী সম্ভাবনা আছে বলে মনে করেন তিনি।টুর্নামেন্টের সুচনা লগ্ন থেকে এই রয়েছে বিরাটের দল,যদিও এখনও আইপিএল ট্রফি অধরা তাদের।২০০৯,২০১১ এবং ২০১৬ সালের আইপিএল ফাইনালে উঠলেও জিততে পারেনি তারা।রানার্স হয়ে সন্তুষ্ট থাকতে হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *