চেতেশ্বর পূজারার ব্যাট থামার নামই নিচ্ছে না! চতুর্থ ম্যাচে চতুর্থ সেঞ্চুরি, টিম ইন্ডিয়ার ফেরা নিশ্চিত 1

ভারতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ভারতের টেস্ট দল থেকে বাইরে রয়েছেন। তবে তিনি কাউন্টি ক্রিকেটে ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন বলে মনে হচ্ছে। চেতেশ্বর পূজারা চলমান কাউন্টি চ্যাম্পিয়নশিপ মরসুমে তার দুর্দান্ত ফর্ম অব্যাহত রেখেছেন কারণ তিনি শনিবার মিডলসেক্সের (Middlesex) বিরুদ্ধে সাসেক্সের (Sussex) হয়ে আর একটি সেঞ্চুরি করেছিলেন। এখন পর্যন্ত খেলা ৭টি ইনিংসে চেতেশ্বর পূজারা ১২৪.৮০ গড়ে ৬২৪ রান করেছেন।

মিডলসেক্সের বিপক্ষে সেঞ্চুরি করেন চেতেশ্বর পূজারা

চেতেশ্বর পূজারার ব্যাট থামার নামই নিচ্ছে না! চতুর্থ ম্যাচে চতুর্থ সেঞ্চুরি, টিম ইন্ডিয়ার ফেরা নিশ্চিত 2

ভারতের টেস্ট স্পেশালিস্ট চেতেশ্বর পূজারাকে বৃহস্পতিবার ইংলিশ কাউন্টি ক্রিকেট দল সাসেক্স ২০২২ মরসুমে খেলার জন্য দলে নিয়েছিল। তাকে কাউন্টি চ্যাম্পিয়নশিপে তার দক্ষতা দেখাতে দেখা যায়। শনিবার মিডলসেক্সের বিপক্ষে সাসেক্সের হয়ে আর একটি সেঞ্চুরি করলেন। সাসেক্সের হয়ে দুটি ডাবল সেঞ্চুরি, একটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

শাহিনের মুখোমুখি হন চেতেশ্বর পূজারাও

সাসেক্সের দ্বিতীয় ইনিংসে পাকিস্তানের ফাস্ট বোলার শাহিন আফ্রিদির (Shaheen Afridi) মুখোমুখি হন চেতেশ্বর পূজারা। এ সময় শাহিনের দ্রুতগতির বলে আপার কাটের শটে ছক্কা হাঁকান পূজারা। এই ম্যাচের প্রথম ইনিংসে, সাসেক্স ৩৯২ রানে গুটিয়ে যায়, সেই সময় পূজারা মাত্র ১৬ রান করেছিলেন। সাসেক্সের স্কোরের জবাবে মিডলসেক্স প্রথম ইনিংসে ৩৫৮ রানে গুটিয়ে যায়। সাসেক্সের দ্বিতীয় ইনিংসের শুরুটাও ভালো হয়নি। ৬ রানে দুই উইকেট হারিয়েছে দলটি। এরপর ব্যাট করতে আসা পূজারাকে মুখোমুখি হতে হয় আফ্রিদির। শাহিনের প্রথম দুটি বল পূজারা স্বাচ্ছন্দ্যে খেলেছিলেন, কিন্তু তৃতীয় বলে আফ্রিদি একটি বাউন্সার দিয়ে পূজারার শরীরে আঘাত করার চেষ্টা করেছিলেন, কিন্তু পূজারা আপার কাটের সাহায্যে উপযুক্ত জবাব দেন।

টিম ইন্ডিয়াতে ফিরতে পারবেন চেতেশ্বর পূজারা?

চেতেশ্বর পূজারার ব্যাট থামার নামই নিচ্ছে না! চতুর্থ ম্যাচে চতুর্থ সেঞ্চুরি, টিম ইন্ডিয়ার ফেরা নিশ্চিত 3

দক্ষিণ আফ্রিকায় ব্যর্থতার পর নির্বাচকরা শ্রীলঙ্কা টেস্ট সিরিজে তাকে বাদ দেন। যাইহোক, নির্বাচক কমিটির প্রধান চেতন শর্মা নিশ্চিত করেছেন যে চেতেশ্বরকে ভবিষ্যতের ম্যাচের জন্য বিবেচনা করা হবে এবং তিনি শুধুমাত্র একটি সিরিজ থেকে বাদ পড়েছেন। এর পরে পূজারা আইপিএল ২০২২ মেগা নিলামে অবিক্রিত থেকে যান এবং কাউন্টি চ্যাম্পিয়নশিপে অংশ নিতে ইংল্যান্ডে যাওয়ার সিদ্ধান্ত নেন। এখন তার কাউন্টিতে পারফরম্যান্স দেখে অনুমান করা হচ্ছে যে চেতেশ্বর টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন।

Leave a comment

Your email address will not be published.