চেতেশ্বর পূজারা ইংল্যান্ডেও ফ্লপ, রানের দিক থেকে পাকিস্তানের এই তারকার পেছনে রইলেন 1

চেতেশ্বর পূজারার (Cheteshwar Pujara) খারাপ ফর্ম অব্যাহত রয়েছে। শুক্রবার (15 এপ্রিল) 2022 কাউন্টি চ্যাম্পিয়নশিপের প্রথম ইনিংসে পূজারা 15 বলে 6 রান করে আউট হন। ডার্বিশায়ারের (Derbyshire) বিরুদ্ধে সাসেক্সের (Sussex) হয়ে অভিষেক হওয়া পূজারা ইনিংসের 24তম ওভারে আউট হন। এই ম্যাচে প্রথমে ব্যাট করে ডার্বিশায়ার ৮ উইকেট হারিয়ে ৫০৫ রান করে তাদের প্রথম ইনিংস ঘোষণা করে।

ডার্বিশায়ারের বিরুদ্ধে সাসেক্সের হয়ে অভিষেক করেন পূজারা

Cheteshwar Pujara signs up with English county Sussex | Sports News,The Indian Express

আপনাদের জানিয়ে রাখি, বাজে ফর্মের কারণে টেস্ট দলে জায়গা হারিয়েছে পুজারা। কাউন্টি ক্রিকেটে ভালো পারফর্ম করে তিনি ভারতীয় দলে ফেরার দাবি তুলে ধরতে পারেন। দক্ষিণ আফ্রিকা সফরে বাজে পারফরম্যান্সের পর শ্রীলঙ্কার (Sri Lanka) বিপক্ষে হোম সিরিজে সুযোগ পাননি পূজারা ও অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane)।

সাসেক্সের হয়ে অভিষেক হয় পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানের

India-Pakistan followers rejoice as Cheteshwar Pujara and Mohammad Rizwan make their debut for Sussex - Cover24 Media Hub

পূজারা ছাড়াও এই ম্যাচে সাসেক্সের হয়ে অভিষেক হয় পাকিস্তানের উইকেটকিপার ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানের। তবে তিনিও ফ্লপ ছিলেন এবং ৩২ বলে তিনটি চারের সাহায্যে ২২ রান করে আউট হন। এই ম্যাচে দ্বিতীয় দিনের খেলা শেষে সাসেক্সের দল প্রথম ইনিংসে ১৭৪ রানে অল আউট হয়। যার ফলে প্রথম ইনিংসে ৩৩১ রানের বিশাল লিড নিয়েছিল ডার্বিশায়ার। সাসেক্সের হয়ে সর্বোচ্চ ৪১ রানের ইনিংস খেলেন অধিনায়ক টম হেইনস।

Leave a comment

Your email address will not be published.