ছাঁটাই হওয়ার পর অবশেষে মুখ খুললেন চেতন শর্মা , বিসিসিআইয়ের বিরুদ্ধে করলেন এই টুইট !! 1

আবার ভারতীয় দলের নতুন যাত্রা শুরু হয়েছে, বিশ্বকাপের আসর জয় দিয়ে শুরু হলেও সেমিফাইনালে ইংল্যান্ডের বিপক্ষে ১০ উইকেটে পরাজয় ভারতীয় দলকে একেবারে নাস্তানাবুদ করে দিয়েছিল, তবে ভারতীয় দল আবার তাদের ছন্দ খুঁজে পেয়েছে নিউজিল্যান্ডের বিরুদ্ধে যেখানে নিউজিল্যান্ডকে ১-০ ব্যবধানে পরাজিত করেছে ভারতীয় দল, এই সিরিজ জয়ের পাশাপাশি সকলের পছন্দের পাত্র হয়ে উঠেছেন দলের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া, এই সিরিজে ভারতীয় বোলাররা করেছেন দুর্দান্ত পারফরমেন্স, অন্যদিকে সূর্যকুমারের ঝড়ের সামনে উত্তর ছিলোনা কিউ’ই বোলারদের। এই সিরিজে ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রাম নিতে বলা হয়েছিল, সেই কারণে হার্দিক পান্ডিয়ার অধীনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে দল দুর্দান্ত পারফরমেন্স দেখিয়ে মন কেড়েছে, তবে এই পারফরমেন্সে খুশি হয়েছেন প্রাক্তন ভারতীয় সিলেক্টর যিনি বিশ্বকাপ দলের সিলেকশন করেছিলেন চেতন শর্মা (Chetan Sharma) বেশ আপ্লুত হয়েছেন।

টুইটারে প্রশংসা ভারতীয় দলকে

ছাঁটাই হওয়ার পর অবশেষে মুখ খুললেন চেতন শর্মা , বিসিসিআইয়ের বিরুদ্ধে করলেন এই টুইট !! 2

এই সিরিজ জয়ের পাশাপাশি হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্ব এবং খেলোয়াড়দের পারফরম্যান্সের প্রশংসা করে টুইট করার পাশাপাশি বরখাস্ত হওয়ার পর প্রথমবারের জন্য মুখ খুলতে দেখা গেল প্রাক্তন প্রধান নির্বাচক চেতন শর্মাকে। এশিয়া কাপ ও টি টোয়েন্টি বিশ্বকাপের খারাপ পারফরমেন্সের জন্য বিসিসিআইয়ের পক্ষ থেকে ছাটাই করা হয়েছে চেতন শর্মা সহ বাঁকি সিলেকশন কমিটিকে। নতুন করে দল গঠনের চেষ্টায় বোর্ড নতুন সিলেক্টরের খোঁজে রয়েছে। প্রাক্তন ভারতীয় প্রধান নির্বাচক ভারতের সিরিজ জয়ের পর টুইট করে বিসিসিআইকে কটাক্ষ করে লিখেছেন, “অসাধারণ ছেলেরা। ভালো কাজ এভাবেই চালিয়ে যান।

চেতনের নিশানায় বিসিসিআই

ছাঁটাই হওয়ার পর অবশেষে মুখ খুললেন চেতন শর্মা , বিসিসিআইয়ের বিরুদ্ধে করলেন এই টুইট !! 3

টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং নিউজিল্যান্ড সফরের জন্য দল বেছে নিয়েছিলেন চেতন শর্মা। এই টুইটের মাধ্যমে, তিনি বোঝাতে চাইছেন যে দলটি নিউজিল্যান্ডে গিয়ে জিতেছে সেই দলটি গঠন করেছিলেন চেতন শর্মা, কারন বিশ্বকাপ চলাকালীন ভারতীয় তৎকালীন সিলেক্টররা নিউজিল্যান্ড সফর ও বাংলাদেশ সফরের জন্য দল বাছাই করে রেখেছিল, চেতনের গঠন করা দলের দুরন্ত পারফরমেন্সে মেতেছেন ভারতীয় দর্শকেরা, আর তাকে কিছুদিন আগেই বহিস্কার করে দেওয়া হয়েছে, সেকারণেই টুইট করে এমন মন্তব্য করে বসলেন বিশ্বকাপে হ্যাটট্রিক নেওয়া প্রথম ভারতীয় বোলার ও প্রাক্তন প্রধান নির্বচক চেতন শর্মা।

ভারতীয় দলের আগামী চ্যালেঞ্জ

ছাঁটাই হওয়ার পর অবশেষে মুখ খুললেন চেতন শর্মা , বিসিসিআইয়ের বিরুদ্ধে করলেন এই টুইট !! 4

ভারতীয় দলের আগামি ম্যাচ (ওডিআই) ২৫ শে নভেম্বর অকল্যান্ড থেকে সরাসরি দেখা যাবে, যেখানে ভারতীয় দলের হয়ে অধিনায়কত্ব করবেন শিখর ধাওয়ান, তিনটি একদিনের ম্যাচ খেলবে এই দুটি দল, দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হ্যামিল্টন এবং ক্রিসচার্জে অনুষ্ঠিত হবে ২৭ এবং ৩০ শে নভেম্বর। নিউজিল্যান্ডের সফর মেটার পরেই ভারতীয় দল চলে আসবে বাংলাদেশে যেখানে ৩ টি ওডিআই ও ২ টি টেস্ট ম্যাচ খেলবে।

Leave a comment

Your email address will not be published.