সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলতে যেতে পারবে না চেন্নাই সুপার কিংস! দায়ী এই বড় কারণ 1

আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব শুরু হতে এখনও সময় বাকি। কিন্তু, তার আগেই সিএসকে দলের অধিনায়ক এমএস ধোনি চেন্নাইতে প্রবেশ করেছেন। এই মরসুমের দ্বিতীয় লেগটি সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে। এ জন্য চেন্নাই সুপার কিংস প্রস্তুতি শুরু করেছে। আসলে, ১৯ সেপ্টেম্বর থেকে, এই মরসুমের বাকি ৩১টি ম্যাচ সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে সিএসকে দলের অধিনায়ক এমএস ধোনি সহ অনেক খেলোয়াড় চেন্নাই পৌঁছেছেন। আইপিএলের ইতিহাসে দ্বিতীয় সফলতম দলের তালিকায় নাম নথিভুক্ত এই দলটি ১৩ আগস্ট এখান থেকে দুবাই যাওয়ার পরিকল্পনা করছে। কিন্তু, এখন এই পরিকল্পনা ব্যাহত হতে পারে।

CSK IPL 2021 retained and released players: Full list of Chennai Super Kings  retained and released players

হ্যাঁ, আমরা এটা বলছি কারণ এখন পর্যন্ত ফ্র্যাঞ্চাইজি সংযুক্ত আরব আমিরশাহি সরকারের কাছ থেকে দুবাই যাওয়ার অনুমতি পায়নি। ইনসাইড স্পোর্টের উদ্ধৃত একটি খবরে বলা হয়েছে, ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী কর্মকর্তা কাশী বিশ্বনাথন এই বিষয়ে একটি বিবৃতি দেওয়ার সময় বলেছিলেন যে, “সংযুক্ত আরব আমিরশাহিতে অবতরণের জন্য আমাদের সেখানকার সরকারের অনুমোদন প্রয়োজন এবং আমরা এর জন্য অপেক্ষা করছি। আমাদের এখনও অনুমতি দেওয়া হয়নি।”

IPL 2021: 'We rate him very highly,' Chennai Super Kings coach Stephen  Fleming on opener Ruturaj Gaikwad | Cricket - Hindustan Times

এমএস ধোনির নেতৃত্বাধীন দল CSK এর সিইও আরও জানিয়েছেন যে শুধু চেন্নাই সুপার কিংসের খেলোয়াড়রা নয়, দুবাই যাচ্ছেন এমন ক্রুরা ইতিমধ্যেই এখানে কোয়ারেন্টাইনে রয়েছেন। ফ্র্যাঞ্চাইজির প্রধান নির্বাহী কর্মকর্তা নিশ্চিত যে বিসিসিআই বিষয়টি দেখার জন্য শীঘ্রই সেখানে পৌঁছানোর জন্য সরকারের কাছ থেকে অনুমতি নেবে। এই বিষয়ে, তিনি বলেছিলেন যে, দল নিশ্চিত যে, বুধবার তাদের সংযুক্ত আরব আমিরশাহিতে অবতরণের অনুমতি দেওয়া হবে।সময়সূচী অনুযায়ী, ১৩ আগস্ট, CSK দল সংযুক্ত আরব আমিরশাহিতে যেতে পারে। যদি এটি না হয়, তাহলে এই পরিকল্পনা আরও কয়েক দিনের জন্য বাড়ানো হবে। ক্যাপ্টেন এমএস ধোনি, সুরেশ রায়না, রবিন উথাপ্পা, করণ শর্মা, রুতুরাজ গাইকওয়াদ সহ অনেক খেলোয়াড়ই এখন পর্যন্ত চেন্নাই পৌঁছেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *