আসন্ন নিলামে এই খেলোয়াড়কে নিলে ফায়দা পাবে চেন্নাই সুপার কিংস, মত আকাশ চোপড়ার 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নতুন মরশুমের জন্য প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়েছে। আগামী ১৮ ফেব্রুয়ারি চেন্নাইতে আইপিএল এর নিলাম হবে, যেখানে ২৫০ এর বেশি খেলোয়াড়ের নিলাম করা হবে। আগের মরশুমে হতাশাজনক পারফরম্যান্স করা চেন্নাই সুপার কিংস এবার নতুন কিছু খেলোয়াড়কে সুযোগ দিতে পারে। এই পরিস্থিতিতে তিন বারের আইপিএল জয়ী ফ্র্যাঞ্চাইজি কাদের কিনতে পারে, সেই নিয়ে জল্পনা কল্পনা চলছেই।

আসন্ন নিলামে এই খেলোয়াড়কে নিলে ফায়দা পাবে চেন্নাই সুপার কিংস, মত আকাশ চোপড়ার 2

আর এই নিয়ে বেশ ভালো মন্তব্য করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। তাঁর মতে, চেন্নাই সুপার কিংস কিনতে পারে ইংল্যান্ডের তারকা স্পিনার অলরাউন্ডার মইন আলিকে। গতকাল চতুর্থ ইনিংসে শেষের দিকে দুরন্ত ক্যামিও ইনিংস খেলেছিলেন তিনি। লাল বলে খেলা হলেও হেরে যাওয়া ম্যাচে একের পর এক ছয় ও চার মেরে টি২০ এর মেজাজ দেখিয়েছিলেন মইন। মাত্র ১৮ বলে ৪২ রান করেছিলেন তিনি।

Image result for india vs england test moeen ali

আর এর জেরে মইন আলিকে বেশ কয়েকটি দল কিনতে চায়। এই নিয় আকাশ চোপড়া নিজের টুইটারে লিখেছেন, “মইনের এই ইনিংসটি তাঁর বিডের পরিমাণে কয়েক লক্ষ ডলার যোগ করে থাকতে পারে …. তার জন্য চেন্নাই খুব খারাপ জায়গা হতে পারে না। ধোনি তাঁর মতো খেলোয়াড়দের পছন্দ করেন। তাদেরও একটি অফ স্পিনার দরকার। আমার মনে হয় ওনার জন্য ইয়েলো ঠিক আছে।”

চিপক চেন্নাই সুপার কিংসের হোম গ্রাউন্ডও। আর এই চিপকেই দুরন্ত ইনিংস খেলার দরুণ চেন্নাই সুপার কিংসের নজর থাকতেই পারে মইনের উপর। এছাড়া তার অফ স্পিন বেশ কার্যকরী হবে চিপকের পিচে। দ্বিতীয় টেস্টে দুই ইনিংস মিলিয়ে মোট আট উইকেট নিয়েছেন মইন। মইন আলি এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে আইপিএল খেলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *