Womens IPL

রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) পর চেন্নাই সুপার কিংসও (Chennai Super Kings) প্রস্তাবিত মহিলা আইপিএলে (Womens IPL) দল গঠন করতে চলেছে। চেন্নাই সুপার কিংসের সিইও কাশী বিশ্বনাথন (Kasi Viswanathan) কোঝিকোড়ে বলেছেন, “বিসিসিআই একবার মহিলা আইপিএল আয়োজনের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিলে, আমরা এতে অংশ নিতে আগ্রহ দেখাব। এর জন্য প্রস্তাব পেলে আমরা অবশ্যই কথা বলব।” এর পাশাপাশি রবীন্দ্র  জাদেজার মধ্যে নতুন সম্পর্ক নিয়েও প্রশ্ন করা হয়েছিল। সেই নিয়েও মুখ খোলেন তিনি।

রঞ্জি মেমোরিয়াল সোসাইটি (ইসিসি) আয়োজিত একটি ক্রিকেট সম্মেলনে বক্তব্য রাখেন কাশী বিশ্বনাথ। পুরুষদের আইপিএল সম্পর্কে, কাশী বিশ্বনাথ বিশ্বাস করেন যে লিগের সম্প্রসারণ খেলোয়াড় বা ভক্তদের কোন ক্লান্তি সৃষ্টি করবে না। দলের সংখ্যা আট থেকে দশে উন্নীত করা লিগের জন্য ভালো ছিল। এখন তারা ক্যালেন্ডারটি ১০ ​​সপ্তাহ বাড়িয়েছে,” তিনি বলেন।

কী বললেন কাশী বিশ্বনাথন

Womens IPL

এ দিন, আইপিএল ইতিহাসের অন্যতম সফল দল হিসেবে CSK-এর উত্থানের কারণও উল্লেখ করেছেন। কাশী বলেছিলেন যে অধিনায়ক এমএস ধোনি, কোচ স্টিফেন ফ্লেমিং এবং ঘরোয়া সার্কিট থেকে নতুন প্রতিভাকে ট্র্যাকিং এবং বাছাই করার পদ্ধতিই প্রধান কারণ। “সিএসকে প্রতিষ্ঠার পর থেকে, আমাদের প্রতিভা স্কাউট হিসাবে ৮ বা ৯ জন প্রাক্তন প্রথম-শ্রেণীর ক্রিকেটার রয়েছে। ঘরের খেলা তারা খুব কাছ থেকে দেখে। তাই যখনই আমরা চাইতাম কেউ দ্রুত বল করুক, আমরা কে এম আসিফকে পেয়েছিলাম কারণ আমাদের স্কাউট সুনীল ওয়েসিস এবং এম এ সতীশ তাকে ট্র্যাক করছিলেন।”

কাশী (Kasi Viswanathan) বলেছেন যে সিএসকে তামিলনাড়ু প্রিমিয়ার লিগ (টিএনপিএল) বাদে তামিলনাড়ুর সমস্ত বিভাগ ঘনিষ্ঠভাবে দেখেছে। টিএনপিএলে, আমাদের আটটি দলে জেলা থেকে প্রায় ৭৫ জন খেলোয়াড় রয়েছে। TNPL তামিলনাড়ু ক্রিকেটকে অনেক সাহায্য করেছে। এটি ১৪ জন খেলোয়াড় আইপিএলে দিয়েছে। নতুন লিগের জন্য এটি একটি বড় সংখ্যা।

জাদেজার সঙ্গে কোন সমস্যা নেই

মহিলা আইপিএলের দল গঠনে মাঠে নামলো এই ফ্রেঞ্চাইজি, টিম মালিক নিজেই করলেন কনফর্ম !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২২-এ দলের খারাপ পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে, তিনি স্বীকার করেছেন যে ভক্তরা হতাশ হয়েছিলেন। তিনি বলেন, “কিন্তু ওরা বোঝে ক্রিকেট একটা খেলা। এভাবে এক বা দুই বছর যেতে পারে। ভক্তরাই সিএসকে-এর মেরুদণ্ড।” কখনও কখনও জল্পনা হয় যে সিএসকে এবং রবীন্দ্র জাদেজার মধ্যে সবকিছু ঠিকঠাক নেই। এই ধরনের কথায় কতটা সত্যতা রয়েছে এমন প্রশ্নে কাশী বিশ্বনাথ বলেন, “এটা ঠিক নয়। সব ঠিক আছে।”

Read More: আইপিএলের বিতর্ক নিয়ে বিষ্ফোরক বয়ান দিলেন রবীন্দ্র জাদেজা, মুখ খুলতেই হল এই বিরাট পর্দাফাঁস !!

Leave a comment

Your email address will not be published.