IPL2021: আইপিএল ২০২ এ এই নতুন জার্সিতে দেখা যাবে চেন্নাই সুপার কিংসকে, দেখুন ছবি 1

আইপিএল ২০২১ এর তারকা খেলোয়াড়দের নিয়ে সজ্জিত একটি দলের প্রধান স্পনসর হিসেবে মিন্ত্রা কোম্পানি ভারতের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজেদের জায়গা করে নিয়েছে। এখন মিন্ত্রার লোগো আইপিএলে একটি দলের টি শার্টে দকেহা যাবে। এই আইপিএল দলটি হল চেন্নাই সুপার কিংস। মহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, ফাফ দু’প্লেসি-র মতো তারকা খেলোয়াড়দের টি শার্টের সামনে মিন্ত্রা নিজের জায়গা করে নিয়েছে।

সমর্থকদের আকর্ষিত করতে প্রস্তুত

IPL2021: আইপিএল ২০২ এ এই নতুন জার্সিতে দেখা যাবে চেন্নাই সুপার কিংসকে, দেখুন ছবি 2

আইপিএল ২০২ এ চেন্নাই সুপার কিংসের সঙ্গে স্পনসর হিসেবে যোগ দেওয়ার পর মিন্ত্রার সিইও ওমর নাগরমের বক্তব্য যে চেন্নাই সুপার কিংসের সঙ্গে যুক্ত হতে পেরে তারা খুশি। এখন তাদের লোগো সবচেয়ে জনপ্রিয় দলগুলির মধ্যে একটি সিএসকের জার্সির বুকে থাকবে। এখন এতে না শুধু তারা দলের মন জয় করবেন বরং এই হলুদ বাহিনীর লক্ষ সমর্থকদের মনও জয় করবেন তারা। যদি ২০২০ আইপিএলের কথা বলা হয় তো চেন্নাই এই মরশুমে সপ্তম স্থানে নিজেদের সফর শেষ করেছিল। যখন আইপিএল ২০২১ এ চেন্নাইয়ের দলের কাছ থেকে নতুন কিছু আশা করা যেতে পারে।

এর আগে ছিল ২টি স্পনসর

IPL2021: আইপিএল ২০২ এ এই নতুন জার্সিতে দেখা যাবে চেন্নাই সুপার কিংসকে, দেখুন ছবি 3

মিন্ত্রার আগেও চেন্নাই সুপার কিংসের এখনও পর্যন্ত দুটি স্পনসর ছিল। তারা হল এয়ারসেল আর মুত্থুট কোম্পানি। তথ্যের জন্য জানিয়ে দেওয়া যাক যে মিন্ত্রার আগে মুত্থুট কোম্পানির লোগো এই দলের জার্সিতে ছিল। এখন এটা দেখা যে এই নতুন লোগোয় দল কী ফায়দা পায়। কারণ গত মরশুমে চেন্নাই সুপার কিংসের দল বিশেষ কিছুই করতে পারেননি। তবে জানা গিয়েছে যে চেন্নাইয়ের জার্সির রঙ আগের মতোই হলুদই থাকবে।

সুরেশ রায়নার প্রত্যাবর্তন

IPL2021: আইপিএল ২০২ এ এই নতুন জার্সিতে দেখা যাবে চেন্নাই সুপার কিংসকে, দেখুন ছবি 4

টিম ইন্ডিয়া আর চেন্নাই সুপার কিংসের মিডল অর্ডার ব্যাটসম্যান সুরেশ রায়নাও এখন দলে যোগ দিয়েছেন। রায়না ব্যক্তিগত কারণে আইপিএলের ত্রয়োদশ মরশুমে খেলেননি। এই মরশুমে চেন্নাইয়ের দল ধরাশায়ী হয়ে গিয়েছিল।এখন তার ফেরত আসায় না শুধু দল বরং অধিনায়ক ধোনিও শক্তি পাএন। চেন্নাইয়ের দল সম্প্রতিই আইপিএল ২০২১ এর জন্য চেপক স্টেডিয়ামে নিজেদের ক্যাম্পেন শুরু করে দিয়েছে। রায়না সোজা সেখানেই দলে যোগ দিয়েছেন। হতে পারে যে কিছুদিন তিনি কোয়ারেন্টিনে থেকে তারপর প্র্যাকটিস শুরু করবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *