নেদারল্যান্ডসের দুর্দান্ত পরিবর্তন হবে ভারতীয় একাদশে, এই ৩ খেলোয়াড় দেখবে বাইরের রাস্তা !! 1
Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

বিশ্বকাপের প্রথম ম্যাচে জয় এলেও সে জয় সহজে আসেনি। অলরাউন্ডিং পারফরম্যান্স দেখানোর পরেই পাকিস্তানকে হারাতে সক্ষম হয়েছে ভারতীয় দল। দলের হয়ে পারফরম্যান্স করতে দেখা গিয়েছিল প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, অর্শদ্বীপ সিং , মোহাম্মদ সামি ও ভুবনেশ্বর কুমার কে। তবে অধিনায়ক রোহিত শর্মা সহ বাকিদের পারফরম্যান্স আশানুরূপ ছিল না পরবর্তী খেলা ভারতের নেদারল্যান্ডসের বিরুদ্ধে  অধিনায়ক রোহিত শর্মা তিনজন কে বসাতে পারেন যারা পাকিস্তানের বিরুদ্ধে আশানুরূপ ফল দেখাতে পারেনি।

লোকেশ রাহুল

নেদারল্যান্ডসের দুর্দান্ত পরিবর্তন হবে ভারতীয় একাদশে, এই ৩ খেলোয়াড় দেখবে বাইরের রাস্তা !! 2
MELBOURNE, AUSTRALIA – OCTOBER 23: KL Rahul of India is bowled during the ICC Men’s T20 World Cup match between India and Pakistan at Melbourne Cricket Ground on October 23, 2022 in Melbourne, Australia. (Photo by Philip Brown/Popperfoto/Popperfoto via Getty Images)

এশিয়া কাপের মঞ্চে তিনি একেবারে ব্যর্থ ছিলেন, যদিও শেষ ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে একটি অর্ধশতরান করেছিলেন তিনি, তবুও সেই ছন্দে যেন আবার বাধা পেয়েছে, ঘরোয়া সিরিজে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনি তিনটি অর্ধশতরান করেছেন ছটি ম্যাচের মধ্যে। আবার প্রস্তুতি ম্যাচেও তিনি অর্ধশতরান করেছিলেন । কিন্তু যখন সামনে পাকিস্তানী বোলাররা বল করছিলেন তখনই যেন তার আত্মবিশ্বাসের অভাব দেখা যায়। বল খেলবেন কি ছাড়বেন সেই নিয়ে তৈরি হয় মনে সংশয়। আর তখনই ইনসাইড এজ লেগে প্যাভেলিয়ানে ফিরে যান। প্রথম ম্যাচে এইভাবে আউট হতে দেখে বেশ চিন্তায় আছে ভারতীয় শিবির। নেদারল্যান্ডস এর বিরুদ্ধে তাকে তার অফ ফর্মের কারণে বসানো যেতে পারে।

Prev1 of 3
Use your ← → (arrow) keys to browse

Leave a comment

Your email address will not be published.