লাউয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করলেন যুজবেন্দ্র চাহাল, কমেন্টে তাকে চরম অপমান করলেন যুবরাজ সিং! 1

যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) বেশ মজার মানুষ। এটা কারও কাছে গোপন নয়। মাঠের ভিতর হোক কিংবা মাঠের বাইরে, সবসময়ই তিনি ‘কুল’ মেজাজে থাকেন। সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন তিনি কিছু না কিছু মজার কাজ করে চলেছেন। ইনস্টাগ্রামে এমন একটি ছবি পোস্ট করেছেন, যা কিছুক্ষণের মধ্যে হাজার হাজার লাইক এবং প্রচুর মন্তব্য পেয়েছে। এদিকে যুবরাজ সিং যা লিখেছেন তা পড়ে সাধারণ মানুষ হাসতে থাকবেন।

আইপিএল ২০২২ শেষ হওয়ার পরে, ভারতীয় দলের খেলোয়াড়রা এখন বিরতিতে রয়েছেন। রবিবার নয়াদিল্লি পৌঁছাবে যেখানে তাদের ৯ জুন থেকে দক্ষিণ আফ্রিকার সাথে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলবে। লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল, যিনি আইপিএলের ১৫ তম মরশুমে সর্বাধিক উইকেট নিয়ে পার্পল ক্যাপ জিতেছেন, তাকেও দক্ষিণ আফ্রিকা সিরিজে স্পিন বিভাগের নেতৃত্ব দিতে দেখা যাবে।

এদিকে, চাহাল তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যা সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। টিম ইন্ডিয়ার প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিংও তাঁর এই পোস্টে একটি মজার মন্তব্য করেছেন। মন্তব্য ছাড়াও ইউজিকে প্রচণ্ড ট্রোলও করেছেন যুবি। চাহাল তার ইনস্টাগ্রামে লাউয়ের সাথে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে প্রাক্তন ক্রিকেটার যুবরাজও মজার মন্তব্য করে তাকে ট্রোল করতে শুরু করেছেন। এই পোস্টে হাতে লাউ ধরে আছেন চাহাল।

Yuzvendra Chahal

এর সাথে ক্যাপশনে তিনি লিখেছেন, “আমি বাজি ধরে বলছি আমার ‘সেলফি উইথ গার্ড’ স্টেডিয়ামের বাইরে সবচেয়ে বেশি হিট। তুমি কি একমত।” লেগ-স্পিনার চাহালের এই পোস্টে মন্তব্য করে যুবরাজ লিখেছেন, ‘‘তোমার লাউয়ের সাইজও তোমার সমান।” যুবির এই মন্তব্য এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। যুবরাজ ছাড়াও, ভক্তরাও চাহালের এই পোস্টে মজার মন্তব্য করছেন এবং মেমসও শেয়ার করছেন। চাহাল আইপিএল ২০২২-এ সর্বাধিক ২৭টি উইকেট নিয়ে পার্পল ক্যাপ বিজয়ী ছিলেন এবং এখন তিনি আসন্ন টি-২০ সিরিজেও তার পারফরমেন্সের পুনরাবৃত্তি করতে চাইবেন

Leave a comment

Your email address will not be published.