ভারতের ত্রাস এই দুর্ধর্ষ ক্যারিবিয়ান পেসার আজ দুমুঠো অন্ন জোগাড়ে অক্ষম, সাহায্যের হাত বাড়ালেন অশ্বিন 1

ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ফাস্ট বোলার প্যাট্রিক প্যাটারসন আর্থিক বাধা নিয়ে লড়াই করছেন। দুদিনের রুটির জন্যও তার টাকা নেই। এমন পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের জন্য অর্থ সংগ্রহ করা হচ্ছে। ভারতীয় ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনও সাহায্যের আবেদন করেছেন। ভারতের বিপক্ষে ৫৯ বছর বয়সী প্যাট্রিক প্যাটারসনের পারফর্মেন্স খুব ভাল ছিল।

Lost and found: Patrick Patterson's story told | cricket.com.au

ভরত সুন্দররেশন সামাজিক সাইটের মাধ্যমে প্যাট্রিক প্যাটারসনের কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, “প্যাট্রিক প্যাটারসনের পরিস্থিতি দিন দিন খারাপ হচ্ছে। এই মুহুর্তে, তিনি মুদি কিনতে এবং দুবার খাবারের ব্যবস্থা করতেও অক্ষম হয়েছেন। আমি তাদের জন্য এই তহবিল তৈরি করেছি। এটি ক্রিকেট বিশ্বের পক্ষ থেকে তাদের পক্ষ থেকে একটি অনুরোধ। আপনার ভালবাসা প্রদর্শন করুন।” রবিচন্দ্রন অশ্বিন সুন্দরেসনের টুইটের জবাব দিয়ে লিখেছিলেন, “প্যাট্রিক প্যাটারসন দ্য গ্রেট তার দৈনন্দিন জীবন পরিচালনার জন্য সাহায্যের প্রয়োজন। ভারতীয় মুদ্রায় অর্থ প্রদানের কোনও বিকল্প নেই। যদি কেউ সাহায্য করতে পারেন তবে দয়া করে করুন।” আশ্বিনের টুইটের উপরে অনেকেই বলেছিলেন যে তারা সাহায্য করবে। রবিচন্দ্রন অশ্বিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও করোনার জন্য লোকদের কাছে সাহায্য চাইছেন।

প্যাট্রিক প্যাটারসন উইন্ডিজের হয়ে ২৮ টেস্টে ৯৩ উইকেট নিয়েছিলেন। তবে ১৯৮৭ সালের নভেম্বরে দিল্লিতে তাঁর পারফর্মেন্স টিম ইন্ডিয়াকে কাঁপিয়ে দিয়েছিল। প্যাটারসন টেস্টে এক বছর পর ফিরেছিলেন, নিজের প্রথম ম্যাচের প্রথম ইনিংসে ২৪ রানে পাঁচ উইকেট নিয়েছিলেন। প্রথম অধিবেশনে টিম ইন্ডিয়া ৩০.৫ ওভারে ৭৫ রানে অল আউট হয়েছিল। উইন্ডিজও এই ম্যাচটি জিতেছিল। তিনি ৫৯ ওয়ানডেতে ৯০ উইকেট নিয়েছেন। প্রথম শ্রেণির কেরিয়ারের কথা বলতে গিয়ে প্যাটারসন ৪৯৭ উইকেট নিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *