শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টি২০ জয়ে এই ক্রিকেটারদের কৃতিত্ব দিলেন অধিনায়ক শিখর ধাওয়ান 1

সূর্যকুমার যাদবের ফিফটি এবং অধিনায়ক শিখর ধাওয়ানের ৪৬ রানের সাহায্যে ভারত শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ৩৮ রানের জয় রেজিস্ট্রি করেছিল। প্রথম ব্যাটিংয়ে নেমে ভারত রবিবার ২০ ওভারে পাঁচ উইকেটে ১৬৪ রান সংগ্রহ করে, ভুবনেশ্বর কুমারের নেতৃত্বে বোলারদের দুর্দান্ত পারফরম্যান্সের সমর্থনে শ্রীলঙ্কা ১৮.৩ ওভারে ১২৬ রানে গুটিয়ে যায়। এই জয়ের সাথে ভারত তিন ম্যাচের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়েছে। ম্যাচের পরে সূর্যকুমার ও ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারের প্রশংসা করেছেন ভারতের অধিনায়ক শিখর ধাওয়ান।

IND vs SL 1st T20 Live Score, India vs Sri Lanka 1st T20 Live Cricket Score  Streaming Online: IND vs SL Match Live Scorecard Update

তিনি বলেছিলেন, “সুর্যকুমার দুর্দান্ত খেলোয়াড় এবং তাঁর ব্যাট দেখে আমাদের অনেক মজা হয়। এমনকি এই ম্যাচেও তিনি আমাকে চাপ থেকে সরিয়ে নেন এবং যেভাবে তিনি মনে মনে ইনিংসটি নেন এবং সময় আসার পরে শট খেলে তা সত্যিই প্রশংসনীয়। এই ম্যাচে, আমরা জানতাম যে আমাদের স্পিন বোলাররাও আমাদের পক্ষে ভাল করবে, যা তারা করেছিল। ভুবনেশ্বর কুমারও খুব ভাল বোলিং করেছিলেন এবং এই ম্যাচে শেষ পর্যন্ত আমাদের পুরো দল একসাথে দাঁড়িয়েছিল। নিজের প্রথম ম্যাচটি খেলা বরুণ চক্রবর্তীও এই ম্যাচে দুর্দান্ত করেছেন।”

Sri Lanka vs India 2021: 1st T20I – Who Said What? - Cricfit

এই ম্যাচে চারিত আসালঙ্কা তিনটি বাউন্ডারি এবং তিনটি ছক্কার সাহায্যে ২৬ বলে ৪৪ রান করেছিলেন, ওপেনার অবিশ্কা ফার্নান্দো তিনটি বাউন্ডারির সাহায্যে ২৩ বলে ২৬ রান করেছিলেন। ডেথ ওভারে ভারত দুর্দান্ত বোলিং করেছিল এবং ১৫ রানের ব্যবধানে ছয় উইকেট নিয়েছে। এই সময়ে, ভুবনেশ্বর ২২ রানে চার উইকেট নিয়েছিলেন, এবং দীপক চাহার ২৪ রানে দুটি উইকেট নিয়েছিলেন। বরুণ চক্রবর্তী, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া এবং যুজবেন্দ্র চাহাল একটি করে উইকেট পেয়েছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *