অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে টিম বাসেই তোলেননি তৎকালীন ম্যানেজার রবি শাস্ত্রী, জানুন পুরো ঘটনা 1

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী দুজনেই বহু বছর ধরে ভারতীয় ক্রিকেটের সেবা করেছেন। কখনও খেলোয়াড় হিসেবে, কখনও প্রশাসক এবং কোচ হিসেবে, দুজনেই ভারতীয় ক্রিকেটে তাদের ভূমিকা পালন করেছেন। কিন্তু ক্রিকেটের পাশাপাশি এই দুজনের মধ্যে অনেক টক -মিষ্টি স্মৃতি জড়িয়ে আছে। শাস্ত্রী-সৌরভ বিতর্ক মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছিল। একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে, রবি শাস্ত্রী সৌরভ গাঙ্গুলীকে টিম বাসে বসতে অস্বীকার করেছিলেন কারণ গাঙ্গুলি দেরিতে ছিলেন। এই বিষয়ে কথা বলতে গিয়ে, বর্তমান কোচ রবি শাস্ত্রী এই পর্ব সম্পর্কে সম্পূর্ণ তথ্য দিয়েছেন।

Ravi Shastri: Have a lot of respect for Sourav Ganguly and to hell with  those who don't understand | Cricket News - Times of India

এই বিতর্কের কথা উল্লেখ করে রবি শাস্ত্রী টাইমস নাউকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, “কেউ যদি বাসের জন্য দেরি করে, তাহলে বাস ছেড়ে যাবে, সে যেই হোক না কেন, এটি ঠিক একই দিনে ঘটেছিল। সৌরভ সেখানে ছিলেন সময় এই সবই ঘটেছিল সেদিন যখন সৌরভ দেরিতে এসেছিল।”

Sourav Ganguly refutes Ravi Shastri's 2007 Bangladesh tour punctuality story

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে সৌরভের এই সমস্যাটি এখনও মনে আছে কিনা। এই বিষয়ে শাস্ত্রী বললেন, “মোটেও না, আমি কিছুদিন আগে তার সাথে কথা বলেছিলাম যখন সে এখানে ইংল্যান্ডে ছিল। আসলে আমরা দুজনেই টাটা স্টিলের হয়ে একসঙ্গে খেলেছি। আমি সেই দলের অধিনায়ক ছিলাম এবং সৌরভ আমার দলে খেলেছিল। এখন আমরা অনেক দূর এগিয়ে এসেছি। মিডিয়া এই ধরনের খবর পছন্দ করে। তারা এই ভেল পুরি এবং চাট একত্র করে একটি মজাদার মসলা তৈরি করে। আমিও এই ধরনের গল্প অনেক পছন্দ করি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *