না পারেন ব্যাটিং করতে, না পারেন রিভিউ নিতে - সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড ট্রোল্ড সঞ্জু স্যামসন 1

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা চলছে। সিরিজের দ্বিতীয় ম্যাচে সঞ্জু স্যামসন উইকেট কিপার ব্যাটসম্যান হিসাবে খেলেছেন এবং তার পারফর্মেন্স দেখে ভক্তরা ক্ষুব্ধ। কুলদীপের আপিলের পর একটি বল এলবিডব্লিউ করার পরে ডিআরএস না নেওয়ার পরামর্শ দিয়েছিলেন স্যামসন এবং টিম ইন্ডিয়াকে এই চাপের মুখে পড়তে হয়েছিল। কুলদীপ যাদবের প্রথম ওভারের দ্বিতীয় বলে দাসুন শানাকা এলবিডব্লিউ হয়ে গেছে বলে মনে হয়েছিল। তীব্র আবেদন ছিল, কিন্তু ফিল্ড আম্পায়ার তাকে আউট না করার ঘোষণা দিয়েছিলেন।

স্যামসন ডিআরএস নেওয়ার পরামর্শ দেননি এবং ভারত কোনও পর্যালোচনাও নেয়নি, যদিও রিপ্লেতে স্পষ্টভাবেই দেখা গিয়েছিল যে ভারত যদি পর্যালোচনা করত তবে ভারত উইকেট পেতে পারত। এ নিয়ে সঞ্জু স্যামসনের উপর ভক্তরা ভীষণ ক্ষুব্ধ ছিলেন। এই ম্যাচে ব্যাট হাতে শামসনও ব্যর্থ হন এবং ১৩ বল খেলে মাত্র সাত রান করে আউট হন।উত্তেজিত ভক্তরা লিখেছেন যে স্যামসন কীভাবে ব্যাটিং করতে জানেন না এবং পর্যালোচনার জন্য তিনি সঠিক পরামর্শ দিতে পারেন না, এমন পরিস্থিতিতে তাকে টিম ইন্ডিয়ার এত সুযোগ দেওয়া কতটা সঠিক।

ম্যাচটি নিয়ে কথা বললে শ্রীলঙ্কা টস জিতে আবারও ভারতীয় দলকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিল। ভারত ২০ ওভারে পাঁচ উইকেটে ১৩২ রান করেছে। শিখর ধাওয়ান ৪০ রানের ইনিংস খেলেন, তবে এর জন্য ৪২ বলে মুখোমুখি হন। জবাবে শ্রীলঙ্কা ১৯.৪ ওভারে ছয় উইকেট হারিয়ে সিরিজটি ১-১ ব্যবধানে সমাপ্ত করে। আজ সিরিজটির নির্ধারকটি খেলতে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *