"নিজে চপ্পলের মতো মুখ নিয়ে ঘুরছ", বুমরাহকে নিয়ে ট্রোল করায় সপাট জবাব দিলেন সঞ্জনা গণেশন !! 1

জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah) আর সঞ্জনা গনেশণ (Sanjana Ganesan), ভারতীয় ক্রিকেট দুনিয়ায় অন্যতম পাওয়ার কাপল। জসপ্রীত ভারতীয় ক্রিকেট দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য আর স্ত্রী সঞ্জনা ভারতের অন্যতম জনপ্রিয় ক্রীড়া সঞ্চালক। এই মুহুর্তে ভারতীয় দল রয়েছে অস্ট্রেলিয়ায়। টি-২০ বিশ্বকাপ জয়ের লক্ষ্যে এগোচ্ছে টিম ইন্ডিয়া। চোটের কারণে বুমরাহ দলের সাথে না থাকলেও পেশাগত কারণে অস্ট্রেলিয়াতেই রয়েছেন সঞ্জনা। মাঠের ও মাঠের বাইরের নানা ঘটনার ছবি শেয়ার করছেন নিজের সমাজমাধ্যমে। ফলোয়ারদের পছন্দ’ও হচ্ছে সেগুলি। কিন্তু সমাজমাধ্যমের আলোকিত দিকগুলোর সাথে অন্ধকার দিক’টি সম্পর্কেও ওয়াকিবহাল সকলে। সেই অন্ধকার দিকটিই গতকাল দেখতে হলো সঞ্জনা’কে। নিজের একটি পোস্টের জন্য এক নেট নাগরিকের ট্রলের শিকার হতে হলো তাঁকে। তবে দমে যান নি সঞ্জনা। স্ট্রেট ড্রাইভ মারার মতই সোজা ব্যাটে খেলেছেন সমালোচনা’কে। তুরন্ত উত্তরে চুপ করিয়ে দিয়েছেন কমেন্ট করা ব্যক্তি’কে।

তুখোড় জবাবে সমালোচকের মুখ বন্ধ করলেন সঞ্জনা-

২০২১ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতের পেস অস্ত্র জসপ্রীত বুমরাহ(Jasprit Bumrah) এবং সঞ্চালিকা সঞ্জনা গনেশণ(Sanjana Ganesan)। নিজেদের সমাজমাধ্যমে প্রায়ই একে অন্যের সাথে কাটানো মুহূর্তগুলি ফ্যানেদের সাথে ভাগ করে নেন এই জুটি। পিঠের চোটের কারণে জাতীয় দল থেকে ছিটকে গিয়েছেন জসপ্রীত। খেলতে পারেন নি টি-২০ বিশ্বকাপে। আসন্ন নিউজিল্যান্ড এবং বাংলাদেশ সফরেও দলের সাথে থাকছেন না টেস্ট দলের সহ-অধিনায়ক। তবে ক্রিকেটার বুমরাহ নয়, মঙ্গলবার সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছেন তাঁর স্ত্রী সঞ্জনা। টি-২০ বিশ্বকাপে সঞ্চালনার কাজে ব্যস্ত সঞ্জনা এখন রয়েছেন অস্ট্রেলয়া। ১০ নভেম্বর দ্বিতীয় সেমিফাইনালে অ্যাডিলেডের মাঠে মুখোমুখি হতে চলেছে ভারত এবং ইংল্যান্ড। মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে অ্যাডিলেড ওভাল থেকে একটি ছবি নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেন সঞ্চালিকা। ক্যাপশনে লেখেন, “অ্যাডিলেডের আবহাওয়া এখন মনোরম।” তাতে জনৈক ব্যক্তি কমেন্ট করেন, “ ম্যাডাম আপনি অতটাও সুন্দরী নন, বুমরাহ’কে পটালেন কি করে?” বিষয়টি পছন্দ করেন নি বুমরাহ ঘরণী, পালটা লেখেন, “ আর আপনার নিজের মুখখানা যে চপ্পলের মত, তার বেলা?” ফলোয়ারের সাথে সঞ্জনা’র বাদানুবাদের ছবি দেখুন এখানে-

Sanjana Ganesan | image: Instagram
Sanjana Ganesan hits back at a troll on Instagram.

ভারতের বোলিং-এর ভরসা বুমরাহ-

jasprit-bumrah | image: Gettyimages
India’s ‘pace ace’ Jasprit Bumrah is out of the T20 World Cup due to a back injury

টেস্ট, ওয়ান ডে হোক বা টি-২০, ভারতীয় দলের কাছে জসপ্রীত বুমরাহ’র কোনো বিকল্প নেই। গতি, বৈচিত্র সবই মজুত রয়েছে তাঁর অস্ত্রাগারে। এখনও অব্দি জাতীয় দলের জার্সি গায়ে ৩০ টেস্ট ম্যাচে ২১.৯৯ গরে ১২৮ উইকেট নিয়েছেন তিনি। তৃতীয় ভারতীয় হিসেবে টেস্ট ম্যাচে হ্যাট্রিক করার রেকর্ড রয়েছে তাঁর নামে। দেশে এবং দেশের বাইরে সমান সফল তিনি। ১৩১ টি সীমিত ওভারের খেলায় জাতীয় দলের নীল জার্সি গায়ে ১৯২ টি উইকেট নিয়েছেন ২৮ বর্ষীয় এই পেসার। বর্তমানে পিঠের চোটে বাইরে থাকলেও সুস্থ হয়ে ফিরে আসন্ন ২০২৩ একদিনের বিশ্বকাপে তিনি যে আবার ‘টিম ইন্ডিয়া’র বোলিং আক্রমণ’কে নেতৃত্ব দেবেন তা নিশ্চিতভাবে বলা যায়।

Read More: IPL 2023: অবশেষে টনক নড়ল কেকেআর-এর, নতুন মরশুমের আগে দলে ফেরাল এই তারকাদের !!

Leave a comment

Your email address will not be published.