ভিডিও : বাকযুদ্ধের পর বুমরাহ একটি চার মারলেন, বিরাট কোহলি লর্ডসের বারান্দায় গর্জন করছেন 1

ভারত এবং ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচটি উত্তেজনাপূর্ণ মোড়ে এসেছে। ম্যাচের সময়, যখন জসপ্রিত বুমরাহ ব্যাট করতে বেরিয়েছিলেন, তখন মাঠে হাই ভোল্টেজ ড্রামা ছিল। যখন ইংল্যান্ডের খেলোয়াড়রা বুমরাহর উপর ক্রমাগত চাপ দেওয়ার চেষ্টা করছিল, তখন মার্ক উড এবং বুমরাহর মধ্যে মাঠে প্রচুর উত্তাপ ছিল। মার্ক উড এবং বুমরাহর মধ্যে উত্তপ্ত পরিবেশের পর অধিনায়ক বিরাট কোহলির প্রতিক্রিয়া দেখার মতো ছিল। মার্ক উডের ব্যাট দিয়ে জবাব দেওয়ার সময় জসপ্রিত বুমরাহ একটি দুর্দান্ত বাউন্ডারি মারেন, এরপর লর্ডসের বারান্দায় বসে অধিনায়ক কোহলি সেখান থেকে উল্লাস করেন। অধিনায়ক কোহলিকেও রাগে কিছু বলতে দেখা গেছে।

India vs England 2nd Test Day 5: Jasprit Bumrah engages in heated verbal  exchange with Mark Wood and Jos Buttler - WATCH | Cricket News | Zee News

কোহলি ছাড়াও টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক অজিঙ্ক রাহানেও বুমরাহর এই শটকে হাততালি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে, যদি আমরা ম্যাচের কথা বলি, পঞ্চম দিনে প্রাথমিক ধাক্কা সত্ত্বেও, টিম ইন্ডিয়া ম্যাচটি ধরে রেখেছে। ঋষভ পন্থ ক্রিজে বেশিক্ষণ থাকতে পারেননি এবং অলি রবিনসনের বলে ২২ রানে আউট হন।

ঋষভ পন্থ এবং ইশান্ত শর্মার আউট হওয়ার পর ব্যাট করতে আসা জসপ্রিত বুমরাহ এবং মহম্মদ শামি একটি দুর্দান্ত পার্টনারশিপ তৈরি করে টিম ইন্ডিয়াকে শক্ত অবস্থানে রেখেছিলেন। খবর লেখার সময় পর্যন্ত, টিম ইন্ডিয়া ইংল্যান্ডের বিরুদ্ধে ২৯৮/৮ স্কোরে ডিক্লেয়ার করে গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *