অলি রবিনসনের নির্বাসন নিয়ে ক্ষুব্ধ ব্রিটিশ সরকার, পুনর্বিবেচনার বিষয়ে ইসিবিকে বার্তা দিলেন প্রধানমন্ত্রী 1

ইংলিশ ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) বর্ণবাদী এবং যৌনতাবাদী টুইটের জন্য ইংল্যান্ডের ফাস্ট বোলার অলি রবিনসনকে বরখাস্ত করার বিষয়ে দেশটির ক্রীড়ামন্ত্রী অলিভার ডাউডেনের মন্তব্যের সমর্থন করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। রবিনসনের ক্ষেত্রে কঠোর অবস্থান নেওয়া হয়েছে। ক্রীড়ামন্ত্রী আরও টুইট করেছেন যে রবিনসন যখন এই বিতর্কিত টুইট করেছিলেন তখন তিনি যুবক ছিলেন এবং আজ তিনি একজন পরিণত ও নিষ্পত্তি ব্যক্তি। ডাউডেন বলেছিলেন যে ইসিবির অলি রবিনসনকে বরখাস্ত করার বিষয়ে পুনর্বিবেচনা করা উচিত।

প্রধানমন্ত্রী জনসনের সরকারী মুখপাত্র এক বিবৃতিতে বলেছিলেন, “প্রধানমন্ত্রী আজ সকালে টুইট বার্তার মাধ্যমে অলিভার ডাউডেনের মন্তব্যকে সমর্থন করেছেন। অলিভার ডাউডেন যেমন বলেছিলেন যে এটি এক দশকেরও বেশি আগে মন্তব্য করা হয়েছিল এবং রবিনসন তখনও কিশোর ছিলেন। এজন্য তিনি সবার কাছে ক্ষমাও চেয়েছেন।”

UK PM Boris Johnson Calls On G7 To Vaccinate World By End Of 2022

১০ জুন থেকে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে রবিনসন আর নির্বাচনের জন্য উপলব্ধ থাকবেন না। দুটি দলের মধ্যে এই সিরিজটি বর্তমানে সমতায় রয়েছে, সুতরাং যে দ্বিতীয় ম্যাচটি জিতবে, সে ম্যাচের পাশাপাশি টেস্ট সিরিজও জিতবে। এই সিরিজটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লিউটিসি) অংশ নয়। নিউজিল্যান্ড ও ভারতের মধ্যে ১৮ জুন থেকে ডাব্লুটিসি এর ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published.