ব্রায়ান লারার মনের ইচ্ছে, ভারতের এই তরুণ ব্যাটসম্যান এই আইপিএলে করুন ২-৩টি সেঞ্চুরি 1

ওয়েস্টইন্ডিজের প্রাক্তন মহান ব্যাটসম্যান ব্রায়ান লারা আরসিবির তরফে খেলা তরুণ ব্যাটসম্যান দেবদত্ত পডিক্কেলের জমিয়ে প্রশংসা করেছেন। একটি বিশেষ অনুষ্ঠানে কথা বলতে গিয়ে তিনি বলেন যে দেবদত্ত পডিক্কেলকে তিনি প্রচুর রান করতে দেখতে চান। ব্রায়ান লারা আরও বলেন যে দেবদত্ত অসাধারন ব্যাটসম্যান আর তিনি যেভাবে খেলেন তা অসাধারণ।

ব্রায়ান লারা আরসিবির তরুণ ব্যাটসম্যানের করলেন প্রশংসা

ব্রায়ান লারার মনের ইচ্ছে, ভারতের এই তরুণ ব্যাটসম্যান এই আইপিএলে করুন ২-৩টি সেঞ্চুরি 2

স্টার স্পোর্টসের একটি বিশেষ অনুষ্ঠানে কথাবার্তা বলতে গিয়ে ব্রায়ান লারা বলেন, “ও ভীষণই প্রতিভাবান খেলোয়াড়। গত বছর ওর ব্যাট থেকে কিছু হাফসেঞ্চুরি এসেছিল, ও দুর্দান্ত ব্যাটিং করেছিল আর বিরাট কোহলিকে ভালো সঙ্গ দিয়েছিল। আমি আইপিএল ২০২১ এ ওর কাছ থেকে এটাই দেখতে চাই যে ও কিছু প্লেয়ার অফ দ্য ম্যাচের পুরস্কার জিতুক আর কিছু ম্যাচে নিজের সেঞ্চুরি পূর্ণ করুক”।

করোনার শিকার হয়েছিলেন দেবদত্ত

ব্রায়ান লারার মনের ইচ্ছে, ভারতের এই তরুণ ব্যাটসম্যান এই আইপিএলে করুন ২-৩টি সেঞ্চুরি 3

দেবদত্ত পডিক্কেল আইপিএলের শুরুতে করোনা আক্রান্ত হয়েছিলেন, কিন্তু এখন তিনি ঠিক আছেন আর আরসিবির দ্বিতীয় ম্যাচে খেলেছিলেন। ব্রায়ান লারা এখন এটাই চান যে আরসিবির এই ব্যাটসম্যান দারুণভাবে ফিরে আসুন। প্রসঙ্গত দেবদত্ত কিছুদিন আগেই নিজের ব্যাটিংয়ে সকলকে প্রভাবিত করেছিলেন। আইপিএলের আগে শেষ হওয়া বিজয় হাজারে ট্রফিতে তিনি দুর্দান্ত ব্যাটিং করে মোত ৪টি সেঞ্চুরি করেছিলেন।

আজও ব্রায়ান লারার নামে রয়েছে এই রেকর্ড

ব্রায়ান লারার মনের ইচ্ছে, ভারতের এই তরুণ ব্যাটসম্যান এই আইপিএলে করুন ২-৩টি সেঞ্চুরি 4

নিজের জামানায় তারকা ব্যাটসম্যান হিসেবে জনপ্রিয় ব্রায়ান লারা বর্তমান সময়ে ক্রিকেট কমেন্টেটর আর ক্রিকেট এক্সপার্ট হিসেবে কাজ করেন। ব্রায়ান লারার নামে টেস্ট ক্রিকেটে এক ইনিংসে ৪০০ রান করার রেকর্ড রয়েছে। তার এই রেকর্ড আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পর্যন্ত কোনো ব্যাটসম্যান ভাঙতে পারেননি। তিনি এই রেকর্ড ইংল্যাণ্ডের বিরুদ্ধে করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *