সকল অপেক্ষার অবসান, ইংরেজদের টেস্ট ক্রিকেট দলের কোচ হচ্ছেন এই কিউয়ি ক্রিকেটার !! 1

পরিবর্তনের নতুন যুগ শুরু হয়েছে ইংল্যান্ড ক্রিকেট দলে। ‘স্পিল্ট” অধিনায়কত্বের কথা নিশ্চয়ই শুনেছেন। কিন্তু, আপনি প্রথমবারের মতো স্পিল্ট কোচিং সম্পর্কে শুনবেন। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ইংলিশ পুরুষ দলের জন্য সীমিত ওভারের ক্রিকেটের জন্য আলাদা কোচ রাখার সিদ্ধান্ত নিয়েছে। তবে টেস্টে সবার আগে উঠে আসছে ব্রেন্ডন ম্যাককালামের (Brendon McCullum) নাম। শিগগিরই ইংল্যান্ড টেস্ট দলের কোচিংয়ের দায়িত্ব পেতে চলেছেন তিনি।

ইংলিশ দলের কোচ হচ্ছেন ম্যাককালাম

Brendon Mccullum

ইংল্যান্ড টেস্ট দলের প্রধান কোচের ভূমিকায় থাকবেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ব্রেন্ডন ম্যাককালাম (Brendon McCullum)। খবর অনুযায়ী, ইসিবি এবং ম্যাককালামের মধ্যে চুক্তি চূড়ান্ত হয়েছে এবং আগামী দিনে ব্রেন্ডনকে ইংল্যান্ড টেস্ট দলের কোচ হিসেবে নিয়োগের আনুষ্ঠানিক ঘোষণা করা হবে। পল কলিংউডের কথায়, ইংল্যান্ড দলের সীমিত ওভারের কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন তিনি। কারণ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হারের পর পদত্যাগ করেন ক্রিস সিলভারউড। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে ইংলিশ টেস্ট দলের কোচ পদে ব্রেন্ডন ম্যাককালাম ছাড়াও, গ্যারি কার্স্টেন, সাইমন ক্যাটিচ এবং গ্রাহাম ফোর্ডও সাক্ষাৎকার দিয়েছেন।

বর্তমানে কেকেআর দলের কোচিং করছেন ম্যাককালাম

সকল অপেক্ষার অবসান, ইংরেজদের টেস্ট ক্রিকেট দলের কোচ হচ্ছেন এই কিউয়ি ক্রিকেটার !! 2

ব্রেন্ডন ম্যাককালামের (Brendon McCullum) ওপর আস্থা প্রকাশ করেছে ইসিবি। কোচিংয়েও তার অনেক অভিজ্ঞতা রয়েছে। বর্তমান সময়ের কথা বলতে গেলে, ব্রেন্ডাম কলকাতা নাইটরাইডার্স দলের প্রধান কোচ এবং আইপিএল ২০২২-এ ব্যস্ত রয়েছেন। তার কোচিংয়ে এই দল খুব খারাপ করেছে না। এ বছরের কথা বললেও, তার কোচিংয়ে ফ্র্যাঞ্চাইজির পারফরমেন্স মন্দের ভালো। এমন পরিস্থিতিতে তার কোচিংয়ে ইংল্যান্ড দল কেমন পারফর্ম করে সেটাই দেখার বিষয়।

Read More: Asia Cup 2022: শ্রীলঙ্কায় এশিয়া কাপের আয়োজন না হওয়ার সম্ভাবনা প্রবল, এ কারণে টুর্নামেন্টে আশঙ্কা দেখা দিয়েছে !!

Leave a comment

Your email address will not be published.