বিরাট কোহলি ও কেন উইলিয়ামসনের অধিনায়কত্বে এই বড় তুলনা করলেন ব্রেন্ডন ম্যাককালাম 1

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের (ডব্লুটিসি) ফাইনাল ম্যাচটি ১৮ সেপ্টেম্বর থেকে সাউদাম্পটনে খেলতে হবে। এই ঐতিহাসিক ম্যাচে পৌঁছানোর জন্য বিরাট কোহলি অ্যান্ড কো এবং কেন উইলিয়ামসন অ্যান্ড কো গত দুই বছরে টেস্ট ক্রিকেটে দুর্দান্ত পারফর্ম করেছেন। নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম বিরাট ও কেনের অধিনায়কত্বের তুলনা করেছেন। তিনি বলেছিলেন যে দুজনেই তাদের নিজ নিজ দলকে দুর্দান্তভাবে নেতৃত্ব দিয়েছেন।

Virat Kohli Backs Kane Williamson's Captaincy, Says "New Zealand Cricket Is In Best Hands" | Cricket News

স্পোর্টস টুডেতে তিনি বলেছিলেন, “বিরাট এবং কেন উভয়ই তাদের নিজ নিজ দলকে খুব ভালভাবে নেতৃত্ব দিয়েছে। তাদের উভয়ের নিজস্ব ফর্মও দুর্দান্ত হয়েছে। ডাব্লুটিসি ফাইনাল পৌঁছানো তাদের উভয়েরই একটি বড় অর্জন। দু’জনেই যেভাবে নিজ নিজ দলকে ঠেলে দিয়েছে, আমি মনে করি এই দুজনই এই ফাইনাল ম্যাচে খেলার সুযোগ পাবে।” দুজনের অধিনায়কত্বের রীতির তুলনা করে ম্যাককালাম বলেছিলেন যে দুজনেই বিভিন্ন ধরণের অধিনায়ক।

Virat Kohli is passionate on field': Kane Williamson on receiving animated send-off in Christchurch

“দু’জনই অনুপ্রেরণামূলক অধিনায়ক, তবে দলকে বিভিন্ন উপায়ে নেতৃত্ব দেন। বিরাট কোহলি আক্রমণাত্মক এবং কেনের প্রভাবশালীতা থাকলেও খুব একটা ভাবপ্রবণ নয়। উভয়ই গেমের প্রকৃত রাষ্ট্রদূত এবং এই মুহূর্তে দেখার মতো প্রতিভা।” ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের ফলাফল প্রসঙ্গে ম্যাককালাম বলেছিলেন, “একটি দল ট্রফি তুলবে বা সম্ভবত দুজনেই এই ট্রফিটি একসাথে তুলবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *