৬০-৪০ তফাতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জিতবে এই দেশ, বাজি ধরলেন ব্রেন্ডন ম্যাককালাম 1

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচের কাউন্টডাউন শুরু হয়েছে। ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ফাইনাল ম্যাচটি ১৮ থেকে ২২ জুন সাউদাম্পটনে অনুষ্ঠিত হবে। অনেক প্রাক্তন প্রবীণ খেলোয়াড় এই ফাইনালটি সম্পর্কে তাদের ভবিষ্যদ্বাণী করছেন। এই পর্বে এখন আর একটি নাম এবং মুখ, সেটি হল নিউজিল্যান্ডের প্রাক্তন ওপেনার ব্র্যান্ডন ম্যাককালামের নাম। ম্যাককালাম বিশ্বাস করেন যে ডাব্লুটিসি ফাইনালে ভারতের বিপক্ষে কিউইদের হাত থাকবে।

ICC World Test Championship: New Zealand Qualify For Final, India Eye Spot Too

ইংল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের দুই ম্যাচের টেস্ট সিরিজের পেছনের কারণটি ম্যাককালাম জানিয়েছেন। ম্যাককালাম ‘ইন্ডিয়া টুডে’ চ্যানেলকে বলেছিলেন, “আমি মনে করি ম্যাচে ৬০-৪০ অনুপাতে এটি নিউজিল্যান্ডের পক্ষে হবে। নিউজিল্যান্ডের দল ম্যাচ অনুশীলনের সাথে এই ফাইনাল ম্যাচে পৌঁছে যাবে। আমি মনে করি এটি নিকটতম প্রতিযোগিতা হবে।তারা কতটা ভাল এবং তাদের প্রতিযোগিতামূলক চেতনা জেনে নিউজিল্যান্ড যেভাবে ভারতকে শ্রদ্ধা করে, আমি ভক্ত হিসাবে ভারতকে সম্মান করব। আমি মনে করি আমরা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে খুব প্রতিযোগিতামূলক ম্যাচের জন্য প্রস্তুত। আমি সেরা পারফরম্যান্সের দলটি জিততে দেখতে চাই।”

India Express Reluctance To Travel To Brisbane For 4th Test | Cricket News

ভারতীয় দলটি বর্তমানে মুম্বইয়ের কোয়ারেন্টাইনে রয়েছে এবং ৩ জুন ইংল্যান্ডে আসবে। নিউজিল্যান্ডের দল ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৬ মে সেখানে পৌঁছেছিল। দুই দলের মধ্যকার দুই ম্যাচের সিরিজটি ২ জুন থেকে শুরু হবে। হোম টেস্ট সিরিজে ভারত ইংল্যান্ডকে ৩-১ ব্যবধানে হারিয়ে ফাইনালে তাদের জায়গা নিশ্চিত করেছে। একই সময়ে, অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার মধ্যকার সিরিজ বাতিল হওয়ার পর নিউজিল্যান্ড সরাসরি ফাইনালে প্রবেশ করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *