ভিডিও: জসপ্রিত বুমরাহের চোটের পর টুইটারে ট্রেন্ড হলেন অভিনেতা ববি দেওল, কারণ জানলে হবে অবাক !! 1

জাসপ্রিত বুমরাহ টি-২০ বিশ্বকাপ দল (T20 World CUp 2022) থেকে বাদ পড়ায়, বড় ধাক্কা খেয়েছে টিম ইন্ডিয়া। চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়তে হয়েছে বুমরাহকে, তবে BCCI এখনো অফিসিয়াল ঘোষণা করেনি। যদি এমনটা হয় তবে ভারতীয় দলকে টি-টোয়েন্টি বিশ্বকাপে অনেক অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। তবে আজেকর এই প্রতিবেদনে অন্য বিষয় নিয়ে আলোচনা হবে। আসলে চোটের খবর ছড়িয়ে পরতেই সবাই বুমরাহ’র বিকল্পের খোঁজ করছে। আর এই মধ্যেই বলিউড তারকা ববি দেওল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করেন।

ভাইরাল হয়েছে ভিডিও

ভিডিও: জসপ্রিত বুমরাহের চোটের পর টুইটারে ট্রেন্ড হলেন অভিনেতা ববি দেওল, কারণ জানলে হবে অবাক !! 2

আপনাদের জানিয়ে রাখি যে জাসপ্রিত বুমরাহের পিঠে স্ট্রেস ফ্র্যাকচার রয়েছে যার কারণে তাকে ৪-৬ মাস ক্রিকেট মাঠ থেকে দূরে থাকতে হবে। গত শুক্রবার সকালে, বিসিসিআই জানিয়েছে যে জসপ্রিত বুমরাহ দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়েছেন এবং তার জায়গায় মোহাম্মদ সিরাজকে নেওয়া হয়েছে। বুমরাহের খারাপ খবরের মধ্যে, অভিনেতা ববি দেওল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করছেন।

আসলে সেলিব্রিটি ক্রিকেট লিগে ববি দেওল জাসপ্রিত বুমরাহের মতো অ্যাকশন দিয়ে বোলিং করেছেন।এখন সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে ভাইরাল হচ্ছে। ববি দেওলের বোলিংকে সবাই বুমরাহের সাথে তুলনা করেছেন এবং বুমরাহ’র জায়গায় তাকে প্রতিস্থাপন করার কথা বলছেন।

জানুন ভিডিওর সত্যতা

ভিডিও: জসপ্রিত বুমরাহের চোটের পর টুইটারে ট্রেন্ড হলেন অভিনেতা ববি দেওল, কারণ জানলে হবে অবাক !! 3

আপনাকে জানিয়ে রাখি ববি দেওলের বোলিংয়ের এই ভিডিওটি সেলিব্রিটি লিগের, যেখানে তিনি কয়েকটি ম্যাচ খেলেছেন। এতে, ববি দেওলের বোলিংয়ের অ্যাকশন ভক্তদের মধ্যে খুব জনপ্রিয় হয়ে ওঠে এবং কেউ কেউ তাকে জসপ্রিত বুমরাহও বলেছিল। বুমরাহের ইনজুরির পরে ভক্তরা অবশ্যই হতাশ, তবে কিছু মজা এবং রসিকতার মেজাজেও রয়েছেন, তাই সোশ্যাল মিডিয়ায় পরামর্শ দিচ্ছেন যে শুধুমাত্র ববি দেওলকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে বেছে নেওয়া উচিত।

এখানে দেখুন ভিডিও

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.