বড় ধাক্কা! ম্যাচ শেষ হতেই হাসপাতালে ভর্তি হলেন এই ভারতীয় ক্রিকেটার, খেলবেন না চতুর্থ টেস্ট 1

ভারতের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকে হাঁটুর চোট নিয়ে শনিবার স্ক্যানের জন্য লিডসের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হবে। লিডস টেস্টে ফিল্ডিং করার সময় জাদেজা চোট পান। ম্যাচের দ্বিতীয় দিনে ফিল্ডিংয়ের সময় জাদেজা চোট পান। লিডস টেস্ট ম্যাচের চতুর্থ দিনে ইংল্যান্ড ভারতকে এক ইনিংস ও ৭৬ রানে হারিয়েছে। এই নিয়ে ইংল্যান্ড পাঁচ টেস্টের সিরিজে ১-১ সমতা নিয়েছে।

বড় ধাক্কা! ম্যাচ শেষ হতেই হাসপাতালে ভর্তি হলেন এই ভারতীয় ক্রিকেটার, খেলবেন না চতুর্থ টেস্ট 2

রবীন্দ্র জাদেজা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন যাতে তিনি হাসপাতালে উপস্থিত। জাদেজা হাসপাতালে রোগীদের দেওয়া কাপড়ও পড়ছেন। তিনি ছবিতে লিখেছেন যে এটি একটি ভাল জায়গা নয়। ভারতীয় ম্যানেজমেন্ট তার চোট নিয়ে খুব একটা গুরুতর নয় কারণ এটি গুরুতর নয়। ভারতীয় দল ৩০ আগস্ট লন্ডনের উদ্দেশে রওনা হচ্ছে এবং যদি স্ক্যান বড় কিছু প্রকাশ না করে তাহলে জাদেজা দলের সঙ্গে যাবেন।

বড় ধাক্কা! ম্যাচ শেষ হতেই হাসপাতালে ভর্তি হলেন এই ভারতীয় ক্রিকেটার, খেলবেন না চতুর্থ টেস্ট 3

চতুর্থ টেস্ট ২ সেপ্টেম্বর দ্য ওভালে শুরু হবে এবং সিনিয়র অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনকে জাদেজার পরিবর্তে প্লেয়িং ইলেভেনে রাখা হতে পারে কারণ পিচ ধীর বোলারদের জন্য সহায়ক বলে বিবেচিত হয়। অশ্বিন ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে একটি কাউন্টি ম্যাচ খেলেছিলেন, যেখানে তিনি একটি ইনিংসে ছয়টি উইকেট নিয়েছিলেন। তিনি এখন পর্যন্ত যে তিনটি টেস্ট ম্যাচ খেলেছেন তার মধ্যে প্লেয়িং একাদশে জায়গা পাননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *