বড় ধাক্কা ভারতের! ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলবেন না এই সুপারস্টার ক্রিকেটার 1

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজ আগে ভারতকে বড় ধাক্কা দিতে পারে। ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ থেকে বাদ পড়তে পারেন ভারতের ওপেনার শুভমান গিল। শুভমান গিল আহত হয়ে গেছেন এবং এমন পরিস্থিতিতে ইংল্যান্ডের বিপক্ষে ৪ আগস্ট থেকে শুরু হওয়া প্রথম টেস্টে তাকে আউট করা হতে পারে। তথ্য মতে ২১ বছর বয়সী গিল গুরুতর অভ্যন্তরীণ আঘাত পেয়েছেন। তার চোটের সঠিক মাত্রা এখনও জানা যায়নি। এই চোটের কারণে তিনি দীর্ঘদিন ক্রিকেট থেকে দূরে থাকতে পারেন।

England vs India: Shubman Gill likely to be ruled out of the first Test

ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ ম্যাচের সিরিজটি শুরু হচ্ছে ৪ আগস্ট থেকে। এই ম্যাচের আগে টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার শুভমান গিলের চোটের খবর রয়েছে। একটি ক্রিকেট ওয়েবসাইটের প্রতিবেদন অনুসারে, তার চোট এত গুরুতর যে তাকে পরের এক মাসের জন্য ক্রিকেটের মাঠের বাইরে থাকতে হতে পারে। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, শুভমান একটি গুরুতর আঘাত পেয়েছেন যা হ্যামস্ট্রিংও হতে পারে।

IND vs ENG: Here is why Shubman Gill did not take the field on Day 4 for India | CricketTimes.com

নটিংহাম টেস্টে রোহিত শর্মার সাথে শুভমানের জায়গায় মায়াঙ্ক আগরওয়াল বা কে এল রাহুলকে সুযোগ দেওয়া যেতে পারে। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে মায়াঙ্ক রোহিতের সাথে একটানা ভারতীয় দলের হয়ে ইনিংস শুরু করেছিলেন। গিলকে অস্ট্রেলিয়া সফরে ইনিংস খোলার সুযোগ দেওয়া হয়েছিল। তার পর থেকে তিনি রোহিতের সাথে ইংল্যান্ডে এবং তারপরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওপেন করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *