বড় ধাক্কা টিম ইন্ডিয়ার জন্য! চোটের জন্য দুই মাস মাঠের বাইরে থাকবেন এই তারকা ক্রিকেটার 1

আইপিএল ২০২২ (IPL 2022) শেষ হওয়ার পরে, টিম ইন্ডিয়াকে (India) এখন দীর্ঘ ক্রিকেট মরসুম খেলতে হবে। যেখানে কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বে টিম ইন্ডিয়া (India) দক্ষিণ আফ্রিকার  (South Africa) বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দেখা করতে চলেছে, ভারতীয় দল রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ইংল্যান্ডে (England) যাবে। কিন্তু তার আগেই একটা দুঃসংবাদ এল টিম ইন্ডিয়ার জন্য। আসলে টিম ইন্ডিয়ার এক তারকা খেলোয়াড় ২ মাস ধরে ক্রিকেট থেকে দূরে থাকবেন। বিতাড়িত ব্যাটসম্যান অজিঙ্ক রাহানে (Ajinkya Rahane) বলেছেন যে এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে খেলার সময় পায়ের চোট থেকে পুরোপুরি সেরে উঠতে কমপক্ষে ছয় থেকে আট সপ্তাহ সময় লাগবে। রাহানে কেকেআরের ১৩তম লিগ ম্যাচে চোট পেয়েছিলেন যার পরে তিনি বাকি টুর্নামেন্ট থেকে বাদ পড়েছিলেন।

কবে ফিরবে বলেছেন

বড় ধাক্কা টিম ইন্ডিয়ার জন্য! চোটের জন্য দুই মাস মাঠের বাইরে থাকবেন এই তারকা ক্রিকেটার 2

রাহানে পিটিআইকে বলেন, “এটা (চোট) দুর্ভাগ্যজনক। তবে আমার পুনর্বাসন ভালো চলছে। আমি সুস্থ হয়ে উঠছি। আমি প্রায় ১০ দিন ব্যাঙ্গালোরে (ন্যাশনাল ক্রিকেট একাডেমি) ছিলাম এবং আমি পুনর্বাসন এবং চোট থেকে পুনরুদ্ধারের জন্য আবার সেখানে যাচ্ছি। যত তাড়াতাড়ি সম্ভব ফিট হয়ে মাঠে নামব। আমি জানি না কখন আমি পুরোপুরি ফিট হব, ৬-৮ সপ্তাহ সময় নেবে বলে আশা করা হচ্ছে তবে এই মুহূর্তে আমি একবারে এক দিনে, এক সপ্তাহে ফোকাস করছি।”

খুব খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন রাহানে

বড় ধাক্কা টিম ইন্ডিয়ার জন্য! চোটের জন্য দুই মাস মাঠের বাইরে থাকবেন এই তারকা ক্রিকেটার 3

সদ্য সমাপ্ত আইপিএলে, রাহানে KKR-এর হয়ে সাত ম্যাচে মাত্র ১৩৩ রান করতে পারে তবে তিনি এটিকে একটি ভাল অভিজ্ঞতা বলেছেন। রাহানে, যিনি মেলবোর্নে অস্ট্রেলিয়ার ২০২০-২১ সফরে ভারতের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের সময় ম্যাচ জেতানো ১১২ রান খেলেছিলেন, এটিকে স্পেশ্যাল ইনিংস বলে অভিহিত করেছেন। “অবশ্যই সেঞ্চুরিটি (মেলবোর্নে) খুব বিশেষ ছিল এবং আমি মনে করি এটি বিদেশে এবং টেস্ট ক্রিকেটে আমার সেরা সেঞ্চুরিগুলির মধ্যে একটি।”

Read More:IPL 2022 এর পর বাড়ি ফিরতেই ভাগ্য ফিরল মঈন আলির, দ্রুতই পেতে চলেছেন এই ব্রিটিশ সম্মান 

Leave a comment

Your email address will not be published.