বড় ধাক্কা ভারত ও ইংল্যান্ডের জন্য! দুর্দান্ত খেলা এই দুই ক্রিকেটার চোটের কারণে ছিটকে গেলেন 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচ বৃহস্পতিবার থেকে লর্ডসে অনুষ্ঠিত হবে। দুই দলই জয় নিয়ে পাঁচ ম্যাচের সিরিজে তাদের খাতা খোলার দিকে তাকিয়ে আছে। প্রথম ম্যাচ বৃষ্টির কারণে ড্র হয়। এমন পরিস্থিতিতে সবার চোখ দ্বিতীয় টেস্টের দিকে স্থির থাকলেও ম্যাচের আগে দুই দলই বড় ধাক্কা পেতে পারে। ভারতীয় অলরাউন্ডার শার্দুল ঠাকুর এবং ইংল্যান্ডের তারকা বোলার স্টুয়ার্ট ব্রড আহত হয়েছেন। শার্দুল ঠাকুর হ্যামস্ট্রিং সমস্যায় ভুগছেন। একই সময়ে, প্রশিক্ষণের সময় ব্রডের শিন পাকানো হয়। বুধবার তাদের স্ক্যান করা হবে এবং তার পরেই সিদ্ধান্ত নেওয়া হবে।

Stuart Broad: England bowler an injury doubt for second Test against India  with calf strain | Cricket News | Sky Sports

যুক্তরাজ্যের গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এই ঘটনার পর ব্রড তার ডান পায়ে কোনো ওজন রাখতে পারছেন না। কাফ স্ট্রেনে তার সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে তিনি সিরিজের বাকি ম্যাচ থেকে বাদ পড়তে পারেন। লর্ডস টেস্টটি ব্রডের কেরিয়ারের ১৫০ তম টেস্ট ম্যাচ হওয়ার কথা ছিল, কিন্তু এখন মনে হচ্ছে তাকে এর জন্য অপেক্ষা করতে হবে। ব্রড আউট হলে মার্ক উডকে প্লেয়িং একাদশে সুযোগ দেওয়া যেতে পারে।

ENG vs IND: 'Lord' Shardul Thakur trends after pacer takes two wickets in  one over, removes Joe Root

একই সঙ্গে দ্য গার্ডিয়ানের খবর অনুযায়ী, দ্বিতীয় টেস্টের আগে ভারতও শার্দুলের আকারে ধাক্কা পেতে পারে। যদি রিপোর্ট সঠিক হয় তাহলে ইশান্ত শর্মা সুযোগ পেতে পারেন। বিরাট কোহলি ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন যে ভারত সিরিজে ৪ জন ফাস্ট বোলারের সাথে খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *