বড় খবর : করোনার জেরে বাতিল হয়ে গেল উইমেন্স টি২০ চ্যালেঞ্জ 1

দেশের মহিলা টি টোয়েন্টি ক্রিকেট ম্যাচটি করোনার ছায়ায় রয়েছে বলে মনে হচ্ছে। আসলে, ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) একজন কর্মকর্তা বুধবার বলেছিলেন যে সারা দেশে ছড়িয়ে থাকা করোনার ভাইরাসের দ্বিতীয় তরঙ্গের মধ্যে মহিলা টি টোয়েন্টি চ্যালেঞ্জের ইভেন্টটি বাতিল করতে হতে পারে। তবে তিনি বলেছিলেন যে এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া এখনও হয়নি। আমি আপনাকে বলি, তিনটি দলের টুর্নামেন্টটি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের প্লে অফ পর্বের সময় খেলতে হবে। এদিকে, বিসিসিআই আধিকারিক বলেছিলেন যে বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে মহিলা টুর্নামেন্টের ব্যবস্থা করা খুব কঠিন।

Women's T20 Challenge IPL 2020 Final, Trail blazers vs Supernovas Live  Cricket Score Streaming Online: When, Where and How to Watch?

তিনি বলেছিলেন, “মহিলা টুর্নামেন্টের জন্য এখনও আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেওয়া হয়নি, তবে দুর্ভাগ্যক্রমে ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার খুব বেশি সম্ভাবনা নেই। করোনার দ্বিতীয় তরঙ্গ বিষয়গুলি খুব কঠিন করে তুলেছে।” তিনি আরও বলেছিলেন, “বিদেশী খেলোয়াড়দের ভ্রমণ এবং বিমানের বিধিনিষেধের সাথে একটি টুর্নামেন্ট আয়োজন করা সহজ হবে না কারণ টুর্নামেন্টে জড়িত সকলের নিরাপত্তা সবসময়ই একটি অগ্রাধিকার হিসাবে থাকবে।এই বছরের সংস্করণটি অনুষ্ঠিত না হতে পারে এবং পরের মরসুমে এটি হোস্ট করা হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *