বড় খবর! ভারতীয় দলের অধিনায়কত্ব ছাড়লেন বিরাট কোহলি 1

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টের মাধ্যমে ঘোষণা করেছেন যে আসন্ন ২০২১ টি -টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি টি -টোয়েন্টি ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক পদ থেকে সরে দাঁড়াবেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি পোস্টে বিরাট কোহলি বলেছেন যে তিনি এই সিদ্ধান্তটি খুব সাবধানে নিয়েছেন। তিনি বলেন, কাজের চাপ দেখে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

কোহলি বলেন, “টি -টোয়েন্টি ফরম্যাটে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি আমার ঘনিষ্ঠ লোক ও প্রধান কোচ কোচ রবি শাস্ত্রী এবং রোহিত শর্মার সঙ্গে পরামর্শ করার পর। আমার অধিনায়কত্বের সময় আমি দলকে অনেক কিছু দিয়েছি। কাজের চাপ বিবেচনা করে আমি ২০২১ টি -টোয়েন্টি বিশ্বকাপের পর টি -টোয়েন্টি ফরম্যাটে ভারতের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু ব্যাটসম্যান হিসেবে দলকে সমর্থন দিতে অব্যাহত রাখব।” টেস্ট এবং ওয়ানডেতে ফোকাস করার জন্য বিরাট কোহলি টি -টোয়েন্টি ফরম্যাটে অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

Virat Kohli will remain captain of all formats: BCCI | Cricket News – India TV

তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে তিনি ওয়ানডে এবং টেস্টে ভারতের অধিনায়কত্ব চালিয়ে যাবেন। তিনি টি -টোয়েন্টি ফরম্যাটে রোহিতকে অধিনায়ক করার পরামর্শও দিয়েছিলেন। তিনি রোহিতের নেতৃত্বের গুণেরও প্রশংসা করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *