বড় খবর : এই দিনে হবে বাতিল হওয়া ইংল্যান্ড-ভারতের বহু প্রতীক্ষিত পঞ্চম টেস্ট 1

ইংল্যান্ড সফরের শেষ টেস্ট ম্যাচ বাতিল হওয়ার পর ক্রিকেট ভক্তরা হতাশ হয়ে পড়েছিলেন এবং জানতে চেয়েছিলেন এই ম্যাচটি কখন হবে। এমন পরিস্থিতিতে এখন তাদের জন্য একটি সুখবর আসছে। ভারতের ইংল্যান্ড সফরের সময় বাতিল হওয়া ম্যানচেস্টার টেস্টের পরিবর্তে ২০২২ সালের গ্রীষ্মে ভারতকে ইংল্যান্ডে একটি টেস্ট ম্যাচ খেলতে দেখা যাবে। ভারত নিজেই বিষয়টি নিশ্চিত করেছে।

IND vs ENG, 4th Test: Shardul Thakur Feels India Have "Amazing Opportunity"  To Restrict England | Cricket News

এই ম্যাচটি ওল্ড ট্র্যাফোর্ডে অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে, জানতে পারবে যে ভারত ৩-১ সিরিজ জিতবে নাকি সিরিজ ২-২ এ সমতায় থাকবে। যাই হোক, আগে এটাও শোনা যাচ্ছিল যে এই বাতিল টেস্টের পরিবর্তে দুটি টি -টোয়েন্টি খেলা যাবে কারণ ভারতীয় দলকে আগামী বছর সীমিত ওভারের সফরে ইংল্যান্ড সফর করতে হবে।

1st Test, India v England, India v England 2021 | England and Wales Cricket  Board Official Website

কিন্তু এখন খবর বেরিয়ে আসছে যে এই টেস্টের পুনঃনির্ধারণের জন্য সম্মত হয়েছে এবং এখন সেই সিরিজটি সম্পূর্ণ করবে যেখানে ভারত বর্তমানে ২-১ তে এগিয়ে আছে। পঞ্চম টেস্টের আগে টিম ইন্ডিয়ার ফিজিও কোভিড পজিটিভ পাওয়া যাওয়ার পর এই টেস্ট ম্যাচটি বাতিল করা হয়েছিল। বর্তমানে বিরাট কোহলির দল সিরিজে ২-১ এ এগিয়ে আছে এবং ভারত এখান থেকে সিরিজ হারাতে পারবে না, কিন্তু সিরিজ হার এড়াতে ইংলিশ দলকে শেষ টেস্ট ম্যাচ জিততে হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *