বড় খবর! এই তারিখ থেকে শুরু হতে চলেছে আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ এর বাকি ৩১টি ম্যাচ সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহে সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হতে পারে। প্রতিবেদনে বলা হয়েছে, টুর্নামেন্টের বাকি ৩১টি ম্যাচ ১০ সপ্তাহে ১০ ডাবল হেডারের ম্যাচ সহ শেষ হবে তদনুসারে। বিসিসিআই বলছে যে তিন সপ্তাহের উইন্ডো এই ৩১টি ম্যাচ আয়োজনের জন্য যথেষ্ট।

IPL 2021 remaining matches: new dates, venues, difficulties BCCI can face

বিসিসিআই কর্মকর্তা পিটিআইকে যা বলেছে, সে অনুযায়ী লিগের শুরুর তারিখ স্টেটহোল্ডারদের ১৮ থেকে ২০ সেপ্টেম্বর পর্যন্ত দেওয়া হয়েছে। ১৮ সেপ্টেম্বর শনিবার, ১৯ সেপ্টেম্বর রবিবার। অতএব, বোর্ড এই তারিখ থেকে লীগ শুরু করতে চায়। একইভাবে, ফাইনালটি ৯ বা ১০ অক্টোবর অনুষ্ঠিত হতে পারে। বায়ো বুদ্বুদে আরও মামলার কারণে আইপিএল ২০২১ এই মাসের শুরুতে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছিল। স্থগিতের আগে টুর্নামেন্টের ২৯টি ম্যাচ খেলা হয়েছিল।

IPL 2021: I would have taken a break from league had it not been suspended,  says RCB spinner Yuzvendra Chahal - Sports News

আইপিএল ২০২১ ইভেন্টের জন্য, বিসিসিআই ইসিবিকে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে দ্বিতীয় এবং তৃতীয় টেস্টের  ব্যবধান হ্রাস করার জন্য অনুরোধ করেছিল, যাতে টেস্ট সিরিজটি একটু আগে শেষ হতে পারে। তবে ইসিবি এটি অস্বীকার করে বলেছে যে বিসিসিআই তাদের কাছে এ জাতীয় কোনও অনুরোধ করেনি, তাই এই সিরিজটি এখন সূচি অনুসারে পরিচালিত হবে। সিরিজটি ৪ আগস্ট থেকে শুরু হতে চলেছে, যা ১৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। সিরিজ শেষ হওয়ার পরে ভারত ও ইংল্যান্ডের খেলোয়াড়রা ম্যানচেস্টার থেকে একসাথে সংযুক্ত আরব আমিরশাহিতে উড়ে যাবে। এ ছাড়া বিসিসিআই ২৯ মে আইসিসির বৈঠকের আগে বিশেষ সাধারণ সভা আহ্বান করেছে। ১৮ অক্টোবর থেকে আইসিসি বিশ্বকাপ খেলতে হবে। ভারতের কোভিড ১৯ মহামারী রাজ্যের পরিপ্রেক্ষিতে টি টোয়েন্টি বিশ্বকাপটি ভারতে অনুষ্ঠিতব্য সংযুক্ত আরব আমিরশাহিতেও স্থানান্তরিত হতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *