বড় খবর! বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া নিয়ে চাঞ্চল্যকর আপডেট দিল বিসিসিআই 1

টি -টোয়েন্টি বিশ্বকাপের পর সীমিত ওভারের ক্রিকেটে দলের অধিনায়কত্ব ছাড়তে পারেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি। এই ধরনের মিডিয়া রিপোর্ট প্রকাশিত হয়েছিল। তবে, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কোষাধ্যক্ষ অরুণ ধুমাল এটি সম্পূর্ণভাবে প্রত্যাখ্যান করেছেন। ধুমাল আইএএনএসকে বলেন, “এটি বাজে কথা এবং এরকম কিছু ঘটতে যাচ্ছে না। এ নিয়ে মিডিয়ায় শুধু আলোচনা চলছে। বিসিসিআই এই বিষয়ে কোনো কথা বলেনি। বিরাট সব ফরম্যাটেই দলের অধিনায়ক থাকবেন।”

বড় খবর! বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া নিয়ে চাঞ্চল্যকর আপডেট দিল বিসিসিআই 2

অধিনায়ক হিসেবে কোহলি টেস্টে বেশ সফল। কিন্তু সীমিত ওভারের ক্রিকেটে তার অধিনায়কত্বে ভারত তেমন সাফল্য পায়নি। তিনি এখন পর্যন্ত আইসিসি ট্রফি জিততে পারেননি। তার ব্যর্থতার কারণে রোহিতকে ওয়ানডে এবং টি -টোয়েন্টি দলের অধিনায়ক করা যেতে পারে। সূত্র জানিয়েছে যে, বিসিসিআইয়ের শীর্ষ কর্মকর্তারা ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ভারতের পরাজয়ের পর থেকেই বিষয়টি নিয়ে আলোচনা করছেন, যেখানে তারা ভারতীয় অধিনায়কের দল নির্বাচনে অসন্তুষ্ট ছিলেন বলে জানা গেছে। ডব্লিউটিসি ফাইনালের সময়, কোহলি ফাস্ট বোলারদের অনুকূল পরিস্থিতি সত্ত্বেও দুই স্পিন বোলারকে খেলান। যাইহোক, ধুমাল বলেছিলেন যে এই ধরনের কোনও বৈঠক হয়নি।

বড় খবর! বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া নিয়ে চাঞ্চল্যকর আপডেট দিল বিসিসিআই 3

প্রকৃতপক্ষে টাইমস অব ইন্ডিয়া একটি খবরে দাবি করেছিল যে বর্তমান অধিনায়ক বিরাট কোহলি তার ব্যাটসম্যানকে ফোকাস করার জন্য টি -টোয়েন্টি এবং ওয়ানডে দলের অধিনায়কত্ব রোহিত শর্মার হাতে তুলে দিতে পারেন। বিসিসিআই -এর সংশ্লিষ্ট সূত্রের খবরে বলা হয়েছে, টি -টোয়েন্টি বিশ্বকাপের পর কোহলি অধিনায়কত্ব ছেড়ে নিজের ব্যাটিংয়ের দিকে মনোনিবেশ করবেন। এ বিষয়ে তিনি ভারতীয় টিম ম্যানেজমেন্টের পাশাপাশি রোহিত শর্মার সঙ্গে কথা বলেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *