বড় খবর : টিম ইন্ডিয়ার হেড কোচের পদ ছাড়ছেন রবি শাস্ত্রী 1
Ravi Shastri Indian cricket coach with staff during the 1st ODI between India and South Africa held at the Himachal Pradesh Cricket Association Stadium, Dharamsala on the 12th February 2020. Photo by Arjun Singh / Sportzpics for BCCI

এই বছর সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি -টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ -এর পরে, ভারতীয় দলের কোচিং এবং সাপোর্ট স্টাফে বড় পরিবর্তন হতে চলেছে। ভারতের প্রধান কোচ রবি শাস্ত্রী অক্টোবর-নভেম্বরের পর জাতীয় দল থেকে সরে দাঁড়াবেন।

বড় খবর : টিম ইন্ডিয়ার হেড কোচের পদ ছাড়ছেন রবি শাস্ত্রী 2

খবর আছে যে, রবি শাস্ত্রী চান না তার চুক্তি আরব আমিরশাহিতে হওয়া টি -টোয়েন্টি বিশ্বকাপের পরে বাড়ানো হোক। অন্যান্য সাপোর্ট স্টাফরাও বলেছেন যে প্রাথমিক পর্যায়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে আলোচনা চলছে। রবি শাস্ত্রী ২০১৪ সালে টিম ইন্ডিয়ায় পরিচালক হিসেবে যোগদান করেন এবং ২০১৮ সালে তাকে পূর্ণকালীন কোচ করা হয়।

বড় খবর : টিম ইন্ডিয়ার হেড কোচের পদ ছাড়ছেন রবি শাস্ত্রী 3

অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বিরোধের পর অনিল কুম্বলে তাঁর পদ থেকে ইস্তফা দেওয়ার পর রবি শাস্ত্রী এগিয়ে আসেন। ২০১৯ সালে, শাস্ত্রীকে ভারতীয় দলের কোচ হিসাবে পুনরায় নিয়োগ দেওয়া হয়েছিল। কিন্তু প্রতিবেদনে দেখা যাচ্ছে, জাতীয় দল চলতি বছরের শেষ নাগাদ নতুন কোচ পাবে। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে যে বিসিসিআই নতুন গ্রুপের দিকেও মনোনিবেশ করছে। এমন জল্পনা আছে যে রাহুল দ্রাবিড় যদি কোচ পদে আবেদন করেন, তাহলে তার নাম সর্বাগ্রে থাকবে। গত মাসে শ্রীলঙ্কা সফরে প্রধান কোচের দায়িত্ব নিয়েছিলেন দ্রাবিড়। যদিও দ্রাবিড় প্রধান কোচের কাজে আগ্রহী নন এবং এনসিএতে দায়িত্ব পালনে আগ্রহী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *