অ্যাশেজের আগে বড় সংকট ইংল্যান্ড দলে! স্টোকস-আর্চারের পর অ্যাশেজ খেলবেন না এই সুপারস্টার ক্রিকেটার 1

ইংল্যান্ডের উইকেটকিপার ব্যাটসম্যান জস বাটলার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১-এর দ্বিতীয় পর্ব থেকে বাদ পড়েছেন। পারিবারিক কারণে তিনি নিজেকে এই লিগ থেকে দূরে রেখেছেন। বাটলার এখন বলেছেন যে এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজ থেকেও তিনি বাদ পড়তে পারেন। এর কারণও তার পরিবার, কারণ অস্ট্রেলিয়া ভ্রমণের আগে ইংল্যান্ড সংযুক্ত আরব আমিরশাহি ও ওমানে অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবে, যার কারণে সম্ভবত চার মাস সে বাড়ি থেকে দূরে থাকবে।

England's Jos Buttler might skip Ashes series in Australia | Cricket News -  Times of India

আইপিএল ২০২১ -এর দ্বিতীয় লেগ থেকে সরে যাওয়ার পরে, বাটলার বলেছিলেন যে তিনি ভারতের সাথে চলমান টেস্ট সিরিজ থেকেও সরে আসতে পারেন কারণ তিনি তার দ্বিতীয় সন্তানের জন্মের কাছাকাছি। ‘দ্য টাইমস নিউজপেপার’ -এর সঙ্গে কথা বলতে গিয়ে বাটলার বলেছিলেন, “আমার জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হল আমাকে কাজ করতে হবে যেখানে আমি বলতে পারব না যে আমি পারব না। আমি ক্রিকেটের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি, আমার স্ত্রী এবং পরিবারও অনেক ত্যাগ স্বীকার করেছে। এটা যদি অবিশ্বাস্যভাবে হতাশাজনক হয় যদি কিছু খেলোয়াড় মনে করে যে তারা এটা করতে পারে না, কিন্তু আমরা এই মুহূর্তে এমন একটি বিশ্বে আছি যেখানে এটি একটি সম্ভাবনা।”

Jos Buttler shares IPL 2021 memories, says 'India is a special country,  please stay safe'

ইংল্যান্ডের খেলোয়াড়রা বর্তমানে আশ্বাস চাইছেন যে তাদের পরিবারের সদস্যদের অস্ট্রেলিয়া সফরে তাদের সাথে যাওয়ার অনুমতি দেওয়া হবে। এর পরিপ্রেক্ষিতে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে আলোচনা করছে। কোভিড -১৯ এর বিস্তার ঠেকাতে অস্ট্রেলিয়া বর্তমানে তার সীমানা বন্ধ করে দিয়েছে। এই কারণে, দেশে শুধুমাত্র সীমিত ফ্লাইটগুলি কাজ করছে, সেইসাথে প্রত্যাবর্তনকারী যাত্রীদের ১৪ দিনের কোয়ারেন্টাইন পিরিয়ড সম্পন্ন করা প্রয়োজন। বাটলার বলেছিলেন যে, “কোভিড -১৯ মহামারী সবার জন্য অবিশ্বাস্যভাবে চ্যালেঞ্জিং এবং এটি মোকাবেলায় অস্ট্রেলিয়া অত্যন্ত কঠোর নীতি গ্রহণ করেছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *