বিরাট কোহলির অধিনায়কত্ব ছাড়া নিয়ে এই মর্মস্পর্শী বার্তা লিখলেন বড় ভাই ও বোন 1

একদিন আগে হঠাৎ করেই টেস্ট অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন বিরাট কোহলি। ৭ বছর টেস্ট দলের অধিনায়ক ছিলেন কোহলি। তার নেতৃত্বে ভারত ৫ বছর ধরে টেস্টে সেরা দল ছিল। ভারতের হয়ে সবচেয়ে বেশি ৪০টি টেস্ট জিতেছেন এমন অধিনায়কও। তার নেতৃত্বেই ভারত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে। রেকর্ডের চেয়ে বেশি, তিনি যে দৃঢ়তার সাথে দলের অধিনায়কত্ব করতেন তার সাথে তা সবচেয়ে বেশি মিস করা হবে। কোহলির এই সিদ্ধান্তের পর প্রথমবার পরিবারও নীরবতা ভাঙল।

বিরাটের জন্য তাঁর বড় ভাই ও বোন একটি হৃদয় ছুঁয়ে যাওয়া কথা লিখেছেন

বড় বোন ভাবনা কোহলি ধিংরা ইনস্টাগ্রামে তার ভাইয়ের একটি ছবি পোস্ট করেছেন এবং ৩৩ বছর বয়সী শৈশব থেকেই খেলাধুলার প্রতি আবেগ প্রকাশ করেছেন। এই সাহসী সিদ্ধান্তের জন্য বিরাটের প্রশংসা করেছেন তিনি। তিনি তার পোস্টে লিখেছেন, “ছোটবেলা থেকেই আপনি এই খেলাটির জন্য যে ধরণের আবেগ, সততা এবং উত্সর্গ দেখিয়েছেন। আপনি এই যাত্রায় সর্বদা শক্ত হয়ে দাঁড়িয়েছেন এবং সময়ে সময়ে আপনার দৃঢ়তা প্রমাণ করেছেন। এই সিদ্ধান্ত নিয়ে আপনি আপনার চরিত্রের শক্তি দেখিয়েছেন। সর্বদা একটি গর্বিত পরিবার।”

ভাই কোহলিকে চ্যাম্পিয়ন বলেছেন

বোন ছাড়াও বিরাট কোহলির বড় ভাই বিকাশও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। এতে তিনি ভারতীয় টেস্ট অধিনায়ক হিসেবে ৩৩ বছর বয়সী বিরাট কোহলির বর্তমান চ্যাম্পিয়নের গুণের কথা উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, “এখন এবং চিরকালের চ্যাম্পিয়ন।”

Leave a comment

Your email address will not be published.