ভারতীয় বোলারদের প্রশংসা করেও রেহাই পেলেন না বিগ বি, নেটিজেনরা করলেন যাচ্ছেতাই ট্রোল 1

ভারত ও ইংল্যান্ডের মধ্যে হওয়া টেস্ট সিরিজের সময় বলিউড সুপারস্টার ও সুপারস্টার অমিতাভ বচ্চনের টুইটগুলি বেশ ভাইরাল হয়ে গিয়েছে। ইংল্যান্ড যখন প্রথম টেস্টে ভারতকে পরাজিত করেছিল, ইংল্যান্ডের প্রাক্তন অলরাউন্ডার অ্যান্ড্রু ফ্লিন্টফ বিগ বি-কে একটি বেশ পুরানো টুইটের স্মরণ করিয়ে দিয়েছিলেন, যেখানে তিনি ইংল্যান্ডকে উত্থাপনের কথা বলেছিলেন।

Andrew Flintoff takes a dig at Amitabh Bachchan for his 5-year-old tweet on Joe Root | Sports News,The Indian Express

কিন্তু এর পরে, টিম ইন্ডিয়া টানা দুটি টেস্ট জিতেছে এবং উভয় টেস্ট সম্পর্কে অমিতাভের টুইট হৃদয় জিততে চলেছিল। এদিকে চতুর্থ টেস্টে ভারতীয় বোলারদের দুর্দান্ত পারফর্মেন্সের জেরে ইংল্যান্ড স্রেফ ২০৫ রানে অল আউট হয়, আর তা নিয়ে বেশ মজার টুইট করেন অমিতাভ। তবে সিরিজের শেষ টেস্টের প্রথম দিনেই তাঁর এই টুইটে, ক্রিকেট ভক্তরা সোশ্যাল মিডিয়ায় ট্রোল করেছেন।

Team India's record-breaking win at Gabba gets a huge shout out from Bollywood: Amitabh Bachchan, Shah Rukh Khan, Akshay Kumar and others laud 'historic win' | People News | Zee News

অমিতাভ একটি টুইট করে গতকালের তারিখে ভারতীয় বোলারদের পারফর্মেন্সের সাথে যুক্ত করে বলেছিলেন যে এটি একটি আশ্চর্যভাবে কাকতালীয় ঘটনা ছিল। ম্যাচের প্রথম দিন ইংল্যান্ডকে ২০৫ রানে গুটিয়ে দেয় ভারত, আর সেখানে চারটি উইকেট নেন অক্ষর প্যাটেল, তিন উইকেট নেন রবিচন্দ্রন আশ্বিন, দুটি উইকেট নেন মহম্মদ সিরাজ এবং ওয়াশিংটন সুন্দর একটি উইকেট নিয়েছেন। কাকতালীয়ভাবে, গতকালের তারিখও ছিল ৪/৩/২১।

কিন্তু এই টুইটটিতে ভক্তরা বিগ বিকে এভাবে ট্রোল করেছেন –

ম্যাচটি নিয়ে কথা বললে ইংল্যান্ড টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ভারতীয় বোলারদের সামনে ইংলিশ ব্যাটসম্যানদের খেলার সুযোগ ছিল না। বেন স্টোকস একমাত্র ব্যাটসম্যান যিনি অর্ধশতরানটি অতিক্রম করেছিলেন। এছাড়াও ড্যানিয়েল লরেন্স ৪৬ রান করেছিলেন। জবাবে, প্রথম দিনের খেলা শেষে ভারত এক উইকেট হারিয়ে ২৪ রান করেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *