ভুবনেশ্বর কুমার তার স্ত্রী নূপুরকে মেহেন্দি লাগানোর জন্য হলেন ট্রোল, জানুন কারণ 1

ভারতীয় দলের ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার আইপিএলের আগে তার পরিবারের সাথে মানসম্মত সময় কাটাচ্ছেন। ভুবনেশ্বরকে সর্বশেষ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে এবং টি -টোয়েন্টি সিরিজের সময় অ্যাকশনে দেখা গিয়েছিল। সেই সফরে তার পারফরম্যান্স ছিল অসাধারণ। মজার ব্যাপার হল, ভুবনেশ্বর, যিনি বাড়িতে সময় কাটাচ্ছেন, সম্প্রতি তার স্ত্রী নুপুর নগরের হাতে মেহেনদি লাগিয়েছিলেন এবং এর জন্য তাকে ট্রোল করা হয়েছিল।

ভুবনেশ্বর কুমার তার স্ত্রী নূপুরকে মেহেন্দি লাগানোর জন্য হলেন ট্রোল, জানুন কারণ 2

তার ইনস্টাগ্রাম গল্পের দিকে তাকিয়ে, নুপুর তার এবং ভুবির তৈরি মেহেন্দি নকশার তুলনা করেছেন। নূপুর মজা করে ট্রল করে বলেছিলেন যে তার স্বামীর নকশা করোনাভাইরাসের জৈবিক কাঠামোর সাথে সাদৃশ্যপূর্ণ। ভুবনেশ্বর কুমার আইপিএল ২০২১ এর দ্বিতীয় লেগের সময় সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলতে দেখা যাবে, যা COVID -19 ভাইরাসের কারণে স্থগিত হওয়ার পর ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে আবার খেলা হবে। এছাড়াও, শ্রীলঙ্কা সফরের সময় ভুবনেশ্বর শীর্ষ ফর্মে ছিলেন, যেখানে তিনি ভারতের সহ-অধিনায়কের ভূমিকা পালন করেছিলেন। ৪ ওভারের স্পেলে চারটি উইকেট নেওয়ার পর প্রথম টি-টোয়েন্টিতে ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার পান বোলার। পরের দুই ম্যাচেও তিনি অর্থনৈতিক বল করেছেন।

Bhuvneshwar Kumar And His Wife in Quarantine After Displaying COVID-19  Symptoms

সফরকারী দল টি-টোয়েন্টি সিরিজ ২-১ হারলেও ভুবনেশ্বর তার পারফরম্যান্সে খুশি হবেন। অনেক ভক্ত এবং বিশেষজ্ঞরাও বিশ্বাস করেন যে ৩১ বছর বয়সী টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতের স্কোয়াডে জায়গা করে নিয়েছেন যা অক্টোবর-নভেম্বরে সংযুক্ত আরব আমিরশাহি এবং ওমানে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *