তার নামে ভুয়ো খবর রটানোয় সংবাদমাধ্যমের উপর ক্ষিপ্ত ভুবনেশ্বর কুমার, দিলেন কড়া বার্তা 1

টিম ভারতের ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমার মিডিয়া খবরকে ভুল বলে বলেছেন যে তিনি টেস্ট ক্রিকেট খেলতে চান। এই ধরনের প্রতিবেদন ভিত্তিহীন বলে ভুবনেশ্বর টুইট করেছেন এবং বলেছেন যে তিনি ভারত থেকে তিনটি ফর্ম্যাটে খেলতে প্রস্তুত। ইংল্যান্ড সফরের জন্য ভুবনেশ্বর কুমার ভারতীয় দলে নির্বাচিত হননি। ইংল্যান্ড সফরের আগে ভারত নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলবে। এরপরে ভারত স্বাগতিক দলের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে।

5 Reasons why the absence of Bhuvneshwar Kumar on the England tour was  obvious

ভুবনেশ্বর কুমার টুইট করেছেন, “আমার সম্পর্কে অনেক নিবন্ধ প্রকাশিত হয়েছে যে আমি টেস্ট ক্রিকেট খেলতে চাই না। আমাকে স্পষ্ট করে জানিয়ে দিতে হবে যে আমি দলে বাছাইয়ের জন্য ক্রিকেটের তিনটি ফর্ম্যাটের জন্য নিজেকে সর্বদা প্রস্তুত রেখেছি এবং আমি এগিয়ে আছি আমি এভাবে চালিয়ে যাব। আমি সূত্রের ভিত্তিতে আপনার অনুমানগুলি লেখার পরামর্শ দিচ্ছি না।”

টাইমস অফ ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুসারে, ভুবনেশ্বর এখন নিজের দৃষ্টি নিবদ্ধ রাখতে টেস্ট ক্রিকেট থেকে সীমাবদ্ধ ওভারের ক্রিকেটে স্থানান্তরিত করতে চান। যারা তাঁকে ঘনিষ্ঠভাবে জানেন তারা সবাই জানেন যে সাম্প্রতিক অতীতে তার কাজের ড্রিলটি অনেক বদলেছে। এছাড়াও ভারী ওজন প্রশিক্ষণ, সাদা বলের ক্রিকেটের স্বাচ্ছন্দ্যের অঞ্চল এবং টেস্ট ক্রিকেটের দীর্ঘ মন্ত্র থেকে দীর্ঘ দূরত্বও এই সিদ্ধান্তের প্রধান কারণ। লক্ষণীয় বিষয় হল, ভুবনেশ্বর কুমার সর্বশেষ ২০১৮ সালে জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একটি টেস্ট ম্যাচ খেলেছিলেন। ভুবনেশ্বর আইপিএলের শেষ মরসুমে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে চোট পেয়েছিলেন, যার কারণে তিনি অস্ট্রেলিয়া সফরে যোগ দিতে পারেননি। ভুবনেশ্বর ২০১৩ সালে ভারতের হয়ে টেস্টে আত্মপ্রকাশ করেছিলেন। এর পরে তিনি মাত্র ২১টি টেস্ট ম্যাচ খেলেছেন। ২১ টেস্টে ২৬.০৯ গড়ে তার ৬৩ উইকেট রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *