বিশ্বাসঘাতকতা করা হয়েছে তাদের সাথে, ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে বিস্ফোরক মিতালি রাজ 1

নিজেদের প্রথম টেস্ট খেলতে আসা অলরাউন্ডার স্নেহ রানা (অপরাজিত ৮০) এবং তানিয়া ভাটিয়া (অপরাজিত ৪৬) নবম উইকেটে রেকর্ড ১০৪ রানের ভাগাভাগি করে ভারতীয় মহিলা ক্রিকেট দলকে ইংল্যান্ডের বিপক্ষে একমাত্র ক্রিকেট টেস্ট ম্যাচটি ড্র করতে সহায়তা করেছিলেন। শনিবার দলের অধিনায়ক মিতালি রাজ বলেছিলেন যে সতীর্থরা ব্যাটিং চালিয়ে যেতে চেয়েছিলেন বলে ইংল্যান্ডের বিপক্ষে টেস্টের শেষ দিন, কিন্তু হঠাৎ করেই আম্পায়াররা খেলাটি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়ার সময় তিনি অবাক হয়েছিলেন। দু’জনই ব্যাটিং করছিলেন যখন খারাপ আলোর কারণে আম্পায়াররা দিনের খেলা শেষ করার সিদ্ধান্ত নিয়েছিল।

Didn't want the situation to take over: Sneh Rana on match-saving  partnership with Taniya

স্নেহ ৮০ রান করেছিলেন এবং অভিষেক টেস্টে সেঞ্চুরি করার একটা ভাল সুযোগ ছিল, তবে ভারতীয়রা প্রতিদ্বন্দ্বী অধিনায়ক হিথার নাইটকে বলার পরে সেই সুযোগ ছিনিয়ে নিয়ে যান? ভার্চুয়াল প্রেস কনফারেন্সে মিতালি বলেছিলেন, “আমরা ব্যাটিং চালিয়ে যেতে চেয়েছিলাম, আমরা প্রতিদ্বন্দ্বী অধিনায়ককেও একই কথা বলেছিলাম। আমি যখন বেলগুলি সরিয়ে ফেলা দেখি তখন অবাক হয়েছি। স্নেহ রানা বলেছিলেন, খারাপ আলো আম্পায়াররা সিদ্ধান্ত নিয়েছিল। আমাদের এটাই বলা হয়েছিল।”

IN PICS | Sneh Rana & Taniya Bhatia Take India to a Draw

তিনি বলেছিলেন, “তবে তখন উভয় দল একে অপরকে অভিনন্দন জানাত। ধারণা করা হয়েছিল ম্যাচটি শেষ। স্নেহ রানা আমাকে এটাই বলেছিলেন।” ইংল্যান্ড নয় উইকেটে ৩৯৬ রানে প্রথম ইনিংস ঘোষণা করে এবং সফরকারী দলকে ফলো অন দেয়, যারা প্রথম ইনিংসে ২৩১ রানে থেমে যায়। ভারতীয়রা তাদের দ্বিতীয় ইনিংসে অনেক উন্নতি করেছিল এবং আট উইকেটে ৩৪৪ রান করেছিল। শীর্ষ অর্ডারে দীপ্তি শর্মা ১৮৮ বলে ৫৪ রান করেছিলেন। আট নম্বরে ব্যাট করে স্নেহ ১৫৪ বলে অপরাজিত ৮০ রান করে সর্বোচ্চ রান সংগ্রহকারী।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *