ভারতের কাছে ভয় পেলেন বেন স্টোকস! সিরিজ শুরুর আগেই সাময়িক অবসরের ঘোষণা অলরাউন্ডারের 1

ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস আন্তর্জাতিক ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য বিরতি নিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। ভারতের বিপক্ষে চার ম্যাচের টেস্ট সিরিজ থেকেও তাকে বাদ দেওয়া হয়েছে। তিনি তার মানসিক অবস্থার উন্নতি এবং বাম হাতের তর্জনীকে বিশ্রাম দিতে অগ্রাধিকার দিতে এই সিদ্ধান্ত নিয়েছেন।

স্টোকস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের সময় এই আঙুলটি ভেঙে দিয়েছিলেন, যা পরে অপারেশন করা হয়েছিল। তার চোট এখনো পুরোপুরি সারেনি। ইসিবি একটি বিবৃতি জারি করে বলেছে যে এটি স্টোকসের সিদ্ধান্তকে পুরোপুরি সমর্থন করে এবং খেলা থেকে দূরে থাকার সময় পর্যন্ত আমরা তাকে সহায়তা অব্যাহত রাখব। ইংল্যান্ড পুরুষদের ক্রিকেটের ব্যবস্থাপনা পরিচালক অ্যাশলে জাইলস বলেছেন, “বেন তার অনুভূতি এবং সুস্থতার বিষয়ে মুখ খুলতে অসীম সাহস দেখিয়েছেন। আমাদের প্রাথমিক ফোকাস সবসময় আমাদের সকলের মানসিক স্বাস্থ্য এবং সুস্থতার উপর ছিল।”

তিনি আরও যোগ করেছেন যে, “কম স্বাধীনতার সাথে পরিবার থেকে দূরে সময় কাটাতে অত্যন্ত চ্যালেঞ্জিং। এই পরিবেশগুলি গত ১৬ মাসে প্রায় সবাইকে প্রভাবিত করেছে। বেন যতক্ষণ তার প্রয়োজন ততক্ষণ বিশ্রাম পাবে এবং আমরা ভবিষ্যতে তাকে ইংল্যান্ডের হয়ে খেলতে দেখার জন্য উন্মুখ। সমারসেটের ক্রেইগ ওভারটন দলে জায়গা পাবেন স্টোকসের পরিবর্তে। আমরা অনুরোধ করছি যে বেন এবং তার পরিবার এই সময়ের মধ্যে গোপনীয়তাকে সম্মান করুন।”

Leave a comment

Your email address will not be published.