শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে মস্ত ঝামেলার মধ্যে দিয়ে যেতে হবে ভারতীয় ব্রিগেডকে 1

বৃহস্পতিবার শ্রীলঙ্কা সফরে যাওয়া ভারতীয় দল ঘোষণা করা হয়েছে। শ্রীলঙ্কা সফরে ভারতকে সীমিত ওভার ওয়ানডে এবং টি টোয়েন্টি সিরিজ খেলতে হবে। টিম ইন্ডিয়ার সিনিয়র খেলোয়াড়দের বেশিরভাগই ইংল্যান্ড সফরে গেছেন। বিরাট কোহলির নেতৃত্বে ভারত ১৮ জুন থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে। এর পরে আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। শিখর ধাওয়ানকে শ্রীলঙ্কা সফরে দলের অধিনায়ক করা হয়েছে।

India's Squad For Sri Lanka Announced, Shikhar Dhawan To Captain The Side

ভারতের ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই) শিখর ধাওয়ান এবং শ্রীলঙ্কা সফররত অন্যান্য খেলোয়াড়দের ১৪ জুন থেকে পৃথকীকরণ প্রক্রিয়া শুরু করতে মুম্বইয়ে জড়ো হতে বলা হয়েছে। ইএসপিএন ক্রিকইনফো এর একটি প্রতিবেদন অনুসারে, সমস্ত খেলোয়াড়কে মুম্বই পৌঁছানোর আগে কোভিড ১৯ এর আরটি পিসিআর পরীক্ষা করতে বলা হয়েছে। প্রত্যেককে বিসিসিআইয়ের বায়ো বুদ্বুদে প্রবেশের আগে এই পরীক্ষাটি সম্পন্ন করতে বলা হয়েছে। ২৮ জুন শ্রীলঙ্কায় পৌঁছানোর আগে সমস্ত খেলোয়াড় ১৪ দিনের জন্য পৃথক অবস্থায় থাকবে।

Team India Facing a Busy Season as Reports Hint at Non-Stop Cricket in 2021

শ্রীলঙ্কা পৌঁছানোর পরে দলটি আরও তিন দিন পৃথক অবস্থায় থাকবে। শ্রীলঙ্কা ক্রিকেটের জারি করা নির্দেশিকা অনুসারে, খেলোয়াড়দের তিন দিনের বিচ্ছিন্নতার পরে ছোট গ্রুপে অনুশীলনের অনুমতি দেওয়া হবে। দলটি ২ থেকে ৪ জুলাই ছোট গ্রুপে অনুশীলন করবে। এর পরে, ৬ জুলাই থেকে পুরো দলকে এক সাথে অনুশীলন শুরু করার এবং সিরিজের প্রথম ম্যাচের আগে প্রস্তুতি নেওয়ার অনুমতি দেওয়া হবে। দুই দলের মধ্যে প্রথম ম্যাচটি ১৩ জুলাই অনুষ্ঠিত হবে। ভারতীয় ক্রিকেট দল ১৩ থেকে ২৫ জুলাই শ্রীলঙ্কায় তিনটি ওয়ানডে এবং তিনটি টি টোয়েন্টি ম্যাচ সিরিজ খেলবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *