টি-২০ সিরিজের আগে ওয়েন মর্গ্যানকে ভয়ভীত দেখাল, বললেন……

ঘরের দল ভারত আর অতিথি দল ইংল্যাণ্ডের মধ্যে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের শুরু ১২ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে শুরু হতে চলেছে। এর আগে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারত চার ম্যাচের টেস্ট সিরিজে ইংল্যান্ডকে ৩-১ ফলাফলে হারিয়ে দিয়েছিল। এসবের মধ্যেই ইংল্যান্ডের অধিনায়ক ওয়েন মর্গ্যান বললেন য আগামী সিরিজের পর দ্রুতই এই ব্যাপারে সত্যিটা সামনে এসে যাবে বছরের শেষে হতে চলা বিশ্বকাপে তাদের দলের তরফে কী ধরণের প্রস্তুতি হয়েছে। তিনি বলেছেন যে, ভারতকে তাদের মাটিতে হারানো ভীষণই মুশকিল হবে।

ভারতকে তাদেরই মাটিতে হারানো মুশকিল: ওয়েন মর্গ্যান

টি-২০ সিরিজের আগে ওয়েন মর্গ্যানকে ভয়ভীত দেখাল, বললেন…… 1

প্রসঙ্গত জানিয়ে দিই যে আইসিসি টি-২০ বিশ্বকাপ এই বছর অক্টোবর মাসে ভারতেই অনুষ্ঠিত হবে। ম্যাচে আগে ভার্চুয়াল প্রেস কনফারেন্স চলাকালীন ওয়েন মর্গ্যান বলেন যে, “বিশ্বকাপ হতে মাত্র ৭ মাসই বাকি রয়েছে, এই অবস্থায় আমাদের দলের জন্য নিজেদের পরিমাপ করার সুযোগ এসে গিয়েছে। ভারতীয় ক্রিকেট দল বিশ্বের সর্বশ্রেষ্ঠ দলগুলির মধ্যে একটি, যাদের তাদের মাটিতে হারানো ভীষণই মুশকিল। বিশ্বকাপ এখানেই হবে আর ভারত প্রবল দাবীদার হিসেবে মাঠে নামবে। এই অবস্থায় আমাদের জন্য এটা আসল চ্যালেঞ্জ”।

দলে সমস্ত ফিট খেলোয়াড়: ওয়েন মর্গ্যান

টি-২০ সিরিজের আগে ওয়েন মর্গ্যানকে ভয়ভীত দেখাল, বললেন…… 2

ওয়েন মর্গ্যানের অধিনায়কত্বে তাদের সমস্ত খেলোয়াড় নির্বাচিত আর ফিট, যার মধ্যে জোরে বোলার জোফ্রা আর্চারও থাকবেন। ওয়েন মর্গ্যান বলেছেন, “দলে সকলেই ফিট খেলোয়াড় আর জোফ্রার নির্বাচনও হয়েছে। দল সংযোজন কী হবে এই ব্যাপারে কিছুই বলতে পারছি না”।

ইংল্যাণ্ডের দল এক নম্বর: বিরাট কোহলি

টি-২০ সিরিজের আগে ওয়েন মর্গ্যানকে ভয়ভীত দেখাল, বললেন…… 3

সম্প্রতিই ভারত অধিনায়ক বিরাট কোহলি ইংল্যান্ডের দলের প্রশংসা করে তাদের আইসিসি টি-২০ বিশ্বকাপে জেতার দাবীদারও বলেছেন। ২০১৯ এ টি-২০ সিরিজ চলাকালীন ইংল্যান্ড টি-২০ সিরিজ হারেনি। নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা আর দক্ষিণ আফ্রিকাকে ইংল্যান্ড দু বার হারিয়েছিল। বিরাট কোহলি প্রেস কনফারেন্সে বলেছিলেন, “ইংল্যান্ড টি-২০র এক নম্বর দল আর ইংল্যান্ডের দল টি-২০ বিশ্বকাপের আসল দাবীদার আয়োজক দল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *