ঐতিহাসিক দিন-রাত টেস্টের আগে বড় ধাক্কা ভারতের, ছিটকে গেলেন এই সুপারস্টার 1

৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার থেকে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে একমাত্র গোলাপি বল টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হবে। ভারতীয় মহিলা দল প্রথমবারের মতো গোলাপি বল টেস্ট ম্যাচ খেলবে এবং তার আগে টিম ইন্ডিয়া বড় ধরনের ধাক্কা খেয়েছে। ভারতীয় মহিলা টি-টোয়েন্টি দলের অধিনায়ক এবং টেস্ট সহ-অধিনায়ক হরমনপ্রীত কৌর এই ঐতিহাসিক টেস্ট ম্যাচের অংশ হতে পারবেন না। বিষয়টি নিশ্চিত করেছেন অধিনায়ক মিতালি রাজ নিজেই।

ঐতিহাসিক দিন-রাত টেস্টের আগে বড় ধাক্কা ভারতের, ছিটকে গেলেন এই সুপারস্টার 2ঐতিহাসিক দিন-রাত টেস্টের আগে বড় ধাক্কা ভারতের, ছিটকে গেলেন এই সুপারস্টার 3

তারকা ব্যাটসম্যান হরমনপ্রীত কৌর ছাড়া ভারত ম্যাচে যাবে। অধিনায়ক মিতালি রাজ ম্যাচের প্রাক্কালে বিষয়টি নিশ্চিত করেছেন। প্রবীণ ব্যাটসম্যান হরমনপ্রীত কৌর বুড়ো আঙুলের ইনজুরির কারণে তৃতীয় ওয়ানডে মিস করেছেন এবং এখন একমাত্র টেস্ট ম্যাচ থেকে বাদ পড়তে হবে। কৌরের অভাব কে পূরণ করবে, সেটাই দেখার বিষয়, কারণ হরমনপ্রীত কৌর একজন অভিজ্ঞ ব্যাটসম্যান।

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের আগে হরমনপ্রীত কৌর সুস্থ হয়ে মাঠে ফিরবেন বলে আশা করা হচ্ছে। শুধু তাই নয়, এই সিরিজের পর তাকে মহিলা বিগ ব্যাশ লিগেও (WBBL) খেলতে হবে। এই মরসুমে মেলবোর্ন রেনেগেডসের সঙ্গে জুটি বেঁধেছেন হরমনপ্রীত কৌর। তারা ছাড়াও, অনেক ভারতীয় মহিলা ক্রিকেটারকেও এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে, কিন্তু ভক্তরা চাইবেন তিনি প্রথমে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠুন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *