ফাইনালের আগে এই অফ ফর্মে থাকা ভারতীয় ক্রিকেটারের পাশে দাঁড়ালেন হরভজন সিং 1

টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান শুভমান গিল বেশ কিছুদিন ধরেই বাজে ফর্ম নিয়ে লড়াই করে যাচ্ছেন। সম্প্রতি, এমনকি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২০২১ এর প্রথম পর্বেও তার ব্যাটিংয়ে তেমন ফর্ম দেখা যায়নি। আইপিএলে শুভমান গিল এবং হরভজন সিং একসাথে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলেন। ভাজ্জি আশা প্রকাশ করেছেন যে গিল শীঘ্রই ফর্মে ফিরে আসবেন। শুধু তাই নয়, হরভজন সিং আরও বলেছিলেন যে আগামী তিন মাসে তিনি ইংল্যান্ডে দুর্দান্ত পারফর্ম করবেন।

Mohali lad Shubman Gill breaks Punjab jinx after 14 years | Cricket News - Times of India

হরভজন আরও বলেছিলেন যে ওপেনার শুভমান গিলের ইংল্যান্ড ও আইপিএলে খারাপ পারফর্মেন্সের পরে ফর্মে ফিরে আসতে হবে। গিল সম্পর্কে হরভজন বলেছিলেন যে তিনি আত্মবিশ্বাসী যে প্রতিভাধর পাঞ্জাব ব্যাটসম্যান অবশ্যই তার ত্রুটিগুলি নিয়ে কাজ করেছেন এবং তিনি আশা প্রকাশ করেছেন যে ইংল্যান্ডে আগামী তিন মাসের মধ্যে তিনি ভাল করতে পারবেন।

Rishabh Pant, Shubman Gill And Others Sweat It Out. BCCI Posts Video. Watch | Cricket News

“প্রথম ইনিংসে ৩৬৫ থেকে ৪০০ স্কোর করা ভারতীয় ফাস্ট বোলিং আক্রমণে ভাল হবে। তবে এর জন্য গিলকেও ভাল ব্যাটিং করতে হবে। বিশ্বকাপের সময় সাদা বল দিয়ে রোহিতের অনেক সাফল্য ছিল এবং তিনিও খুব অভিজ্ঞ।” হরভজন সিং চান বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে রোহিত এবং শুভমান গিলের ইনিংসটি যেন ওপেন করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *