এই তারিখে প্রকাশ হতে চলেছে আইপিএল দ্বিতীয় পর্বের শিডিউল, টি২০ বিশ্বকাপ নিয়ে বড় সিদ্ধান্ত বিসিসিআইয়ের 1

আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু নিয়ে সোমবার সিদ্ধান্ত নিতে পারে ভারতের ক্রিকেট বোর্ড (বিসিসিআই) বিসিসিআই টি টোয়েন্টি বিশ্বকাপ সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত করতে প্রস্তুত।আইসিসি বিসিসিআইকে এই বিষয়ে সিদ্ধান্তটি জানাতে ২৮ জুন পর্যন্ত সময় দিয়েছে। এ ছাড়া সোমবার বিসিসিআই আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্বের শিডিউলও ঘোষণা করতে পারে। ১৭ সেপ্টেম্বর থেকে ১০ অক্টোবর পর্যন্ত আইপিএল ২০২১ এর দ্বিতীয় পর্ব খেলতে পারে এমন সম্ভাবনা রয়েছে। একই সাথে টি টোয়েন্টি বিশ্বকাপটি ১৭ অক্টোবর থেকে ১৪ নভেম্বর সংযুক্ত আরব আমিরশাহি ও ওমানে অনুষ্ঠিত হবে।

BCCI Clears 10-Team IPL From 2022, Backs Cricket's Inclusion In Olympics |  Cricket News

শনিবার নিউজ এজেন্সি এনআইয়ের সাথে আলাপকালে, বিসিসিআই সচিব জয় শাহ বলেছিলেন যে, “আমাদের দেশে কোভিড ১৯ এর পরিস্থিতির কারণে আমরা টুর্নামেন্ট সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তর করতে পারি। আমরা পরিস্থিতিটি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছি, খেলোয়াড়দের স্বাস্থ্য ও সুরক্ষা সর্বজনীন, আমরা শিগগিরই একটি চূড়ান্ত সিদ্ধান্ত নেব।” এর আগে বোর্ড ২০২১ সালের আইপিএল এর দ্বিতীয় পর্বে যাওয়ার পিছনে কারণ হিসাবে বর্ষাকে উল্লেখ করেছিল। ইনসাইড স্পোর্টসের মতে, সোমবার, বিসিসিআই ভারত থেকে সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত টি টোয়েন্টি বিশ্বকাপের ঘোষণার পর আইপিএল ২০২১ শিডিউল ঘোষণা করতে পারে।

BREAKING: T20 World Cup 2021 Likely To Be Played In UAE From October 17;  Final On November 14 - Reports

লক্ষণীয় যে ভারতে করোনা মহামারীর দ্বিতীয় তরঙ্গের মাঝে খেলা আইপিএল ২০২১, বায়ো বুদ্বুদে করোনার কেস আসার পরে মে মাসের প্রথম সপ্তাহে স্থগিত করা হয়েছিল। আইপিএল ২০২১ এর প্রথম পর্বে ২৯ ম্যাচ খেলেছিল। ইনসাইড স্পোর্টসের একটি প্রতিবেদনে বলা হয়েছে, আইসিসি ২০২১ এর দ্বিতীয় পর্বে বিদেশি খেলোয়াড়দের প্রাপ্যতা সম্পর্কে সোমবার কোনও সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা নেই কারণ বিসিসিআই বর্তমানে এই বিষয়ে অন্যান্য ক্রিকেট বোর্ডের সাথে আলোচনা করছে। বিসিসিআই এক্ষেত্রে আপডেট দিতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *