পুত্রবধু মায়ান্তি ল্যাঙ্গারের জন্য বিরাট সমস্যায় রজার বিনি, এবার হাতাছাড়া হচ্ছে BCCI সভাপতির গদি !! 1

ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) নীতি নির্ধারক কর্তা বিনীত শরণ বোর্ডের সভাপতি রজার বিনির কাছে স্বার্থের সংঘাতের নোটিশ পাঠিয়েছেন। তথ্য অনুযায়ী, বিনীত শরণ ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) সভাপতি রজার বিনিকে তার বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগের ক্ষেত্রে ২০ ডিসেম্বরের মধ্যে লিখিত জবাব দিতে বলেছেন।

রজার বিনি নোটিশ পেয়েছেন

পুত্রবধু মায়ান্তি ল্যাঙ্গারের জন্য বিরাট সমস্যায় রজার বিনি, এবার হাতাছাড়া হচ্ছে BCCI সভাপতির গদি !! 2

অভিযোগকারী সঞ্জীব গুপ্তা অভিযোগ করেছেন যে রজার বিনির স্বার্থের দ্বন্দ্ব রয়েছে কারণ তার পুত্রবধূ স্টার স্পোর্টসে কাজ করেন, যেটি ভারতীয় ক্রিকেটের ঘরোয়া মরশুমের মিডিয়া অধিকার রয়েছে। রজার বিনির পুত্রবধূ এবং স্টুয়ার্ট বিনির স্ত্রী মায়ান্তি ল্যাঙ্গার স্টার স্পোর্টসের একজন বিখ্যাত অ্যাঙ্কর, যিনি তার সৌন্দর্যের কারণে সবসময় আলোচনায় থাকেন। এখন তার জন্যই সমস্যার মুখে পড়েছেন রজার বিনি।

পুত্রবধূ মায়ন্তি ল্যাঙ্গারই হলেন কারণ

Mayanti Langer
Mayanti Langer

২১ নভেম্বর জারি করা নোটিশে বিনীত শরণ বলেছেন বিনিকে দেওয়া তার চিঠিতে লিখেছেন, ‘আপনাকে জানানো হচ্ছে যে বিসিসিআই-এর এথিক্স অফিসার বিসিসিআই-এর নিয়ম 38 (1) (a) এবং 38 (2) লঙ্ঘনের অভিযোগ পেয়েছে যা আপনার সঙ্গে জড়িয়ে রয়েছে। পুরোটাই স্বার্থ সংঘাতের সাথে সম্পর্কিত।” এই চিঠির পরিপ্রেক্ষিতে খুব তাড়াতাড়ি বিনির থেকে উত্তর চাওয়া হয়েছে।

সৌরভের জায়গায় বিনি

পুত্রবধু মায়ান্তি ল্যাঙ্গারের জন্য বিরাট সমস্যায় রজার বিনি, এবার হাতাছাড়া হচ্ছে BCCI সভাপতির গদি !! 3

এই অনুসারে আরও বলা হয়, “আপনাকে ২০ ডিসেম্বর ২০২২ তারিখে বা তার আগে অভিযোগের লিখিত প্রতিক্রিয়া দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এই প্রতিক্রিয়ার সমর্থনে একটি হলফনামাও দাখিল করা উচিত।” বিশ্বকাপ জয়ী দলের সদস্য রজার বিনি অক্টোবরে বিসিসিআইয়ের ৩৬ তম সভাপতি হন। প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধায়ের জায়গায় বোর্ডের বড় কর্তা বানানো হয় রজার বিনিকে। উল্লেখ্য, ভারতের প্রাক্তন অলরাউন্ডার বিনি ভারতের হয়ে ২৭টি টেস্ট ও ৭২টি ওয়ানডে খেলেছেন।

Leave a comment

Your email address will not be published.