কিংবদন্তি মহম্মদ আজহারউদ্দিনকে নিজের স্পিনের জাদুতে কাবু করে ফেলেন বিসিসিআই সচিব জয় শাহ 1

প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর ঐতিহ্যগত অফসাইড ড্রাইভগুলি শুক্রবার কলকাতার ইডেন গার্ডেন্সে একটি প্রদর্শনী ম্যাচের সময় আবার দেখা দেয়, কিন্তু বিসিসিআই সভাপতি একাদশ জয় শাহের নেতৃত্বাধীন সেক্রেটারি একাদশের কাছে এক রানে হেরে যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) বার্ষিক সাধারণ সভার প্রাক্কালে এখানে ইডেন গার্ডেনে ১৫-১৫ ওভারের একটি প্রদর্শনী ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল।

ছয় নম্বরে ব্যাট করতে নামেন সৌরভ গাঙ্গুলি। ২০ বলে ২ ছক্কা ও ২ চারের সাহায্যে ৩৫ রান করেন গাঙ্গুলি। ম্যাচের নিয়ম অনুযায়ী তাকে অবসর নিতে হয় এবং তার দল মাত্র এক রানে হেরে যায়। গাঙ্গুলির হোম গ্রাউন্ডে, বিসিসিআই সেক্রেটারি শাহ তার স্পিন বোলিংয়ে বিস্ময় প্রকাশ করেছিলেন এবং সাত ওভারে ৫৮ রানে তিন উইকেট নিয়ে তারকা হয়েছিলেন। এতে করে দলটি স্কোর ডিফেন্ড করতে পারে ১২৮ রান।

দুই রানে এলবিডব্লিউ হয়ে ইডেনের প্রিয় ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিনের উইকেট নেন জয় শাহ। শাহ গোয়া ক্রিকেট অ্যাসোসিয়েশনের সুরজ লটলিকারকেও আউট করেছেন। স্কোরে একটি রানও যোগ হয়নি যে দলটি তৃতীয় ধাক্কা পায় যখন ওপেনার হিসেবে আউট হওয়া বাংলার ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি অভিষেক ডালমিয়া ১৩ রান করে রান আউট হন। এর পরে, গাঙ্গুলি ভাল ব্যাটিং করেন এবং অফ সাইডে কাট এবং ড্রাইভ শট নিয়ে তার ইনিংস চালিয়ে যান। তার ৩৫ রানের ইনিংসের সময়, তিনি তার ঐতিহ্যবাহী শটও খেলেন।

Leave a comment

Your email address will not be published.