এই খেলোয়াড়কে দেখে মুগ্ধ বিসিসিআই সভাপতি সৌরভ, বললেন ম্যাচ উইনার 1

 

ঋষভ পন্থের খেলায় প্রভাবিত হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। মুগ্ধ সৌরভ বলেছেন যে, এই উইকেটকিপার ব্যাটসম্যান একজন ম্যাচ উইনার খেলোয়াড়। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ও তারকা ব্যাটসম্যান সৌরভ জানিয়েছেন, তিনি বিরাট কোহলি এবং রোহিত শর্মার ব্যাটিং দেখতে পছন্দ করেন। সৌরভ অনলাইন ‘টিউটোরিয়াল অ্যাপ্লিকেশন ক্লাসপ্লাস’ আয়োজিত একটি অধিবেশন চলাকালীন বলেছেন যে, “দেশে কিছু দুর্দান্ত খেলোয়াড় রয়েছে এবং বোর্ডের সভাপতি হিসাবে আমার মনে হয় এটি আমার প্রিয় খেলোয়াড়কে তা না বলাই উচিত। আমার কাছে সবাই ফেভারিট তবে আমি কোহলির খেলা উপভোগ করি, আমি রোহিত শর্মার খেলা উপভোগ করি।”

এই খেলোয়াড়কে দেখে মুগ্ধ বিসিসিআই সভাপতি সৌরভ, বললেন ম্যাচ উইনার 2

তিনি বলেছেন, “আমি ঋষভ পন্থকে দেখে অভিভূত কারণ আমার ধারণা তিনি একজন ম্যাচ উইনার। জসপ্রীত বুমরাহ এবং মহম্মদ শামি উজ্জ্বল। আমি শার্দুল ঠাকুরকে খুব পছন্দ করি কারণ তাঁর সাহস রয়েছে। ভারতে ক্রিকেটে প্রচুর প্রতিভা রয়েছে। (সুনীল) গাভাস্কার যখন সেখানে ছিলেন, লোকেরা ভাবত যে তার পরে কী হবে, তখন শচীন (তেন্ডুলকার), (রাহুল) দ্রাবিড়, অনিল কুম্বলে এসেছিলেন। তেন্ডুলকর, দ্রাবিড় যখন ক্রিকেটকে বিদায় জানালেন, তখন বিরাট কোহলি, রোহিত শর্মা এবং ঋষভ পন্থের মতো খেলোয়াড়রা দলের দায়িত্ব গ্রহণ করলেন।”

এই খেলোয়াড়কে দেখে মুগ্ধ বিসিসিআই সভাপতি সৌরভ, বললেন ম্যাচ উইনার 3
সৌরভ প্রথম ১৯৯২ সালে অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় দলে নির্বাচিত হয়েছিলেন, কিন্তু তখন তিনি বেশি সুযোগ পাননি। এই বিষয়ে সৌরভ বলেছেন যে, অস্ট্রেলিয়া সফর অভিজ্ঞতার। এর পরে কঠোর পরিশ্রমের কথা স্মরণ করে তিনি একজন উন্নত ক্রিকেটার হয়েছেন। তিনি বলেছেন, “আমি ১৯৯২ এর সিরিজটিকে নিজের ব্যর্থতা হিসাবে বিবেচনা করি। সত্যি কথা বলতে গেলে আমি খেলার খুব বেশি সুযোগ পাইনি এবং অস্ট্রেলিয়া সফর থেকে ফিরে এসেছি, তবে আমি তরুণ ছিলাম। সেই (সিরিজ) সত্যিই আমাকে আরও ভাল ক্রিকেটার হতে সাহায্য করেছিল।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *