আইপিএল নয়, এই মেগা টুর্নামেন্টের সফল আয়োজনে অনুপ্রাণিত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি 1

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি ও এটিকে-মোহন বাগানের সহ কর্ণধার সৌরভ গাঙ্গুলি বলেছেন যে কোনও বাধা ছাড়াই যেভাবে ইন্ডিয়ান সুপার লিগ (আইএসএল) ফুটবল টুর্নামেন্টের সমাপ্তি হয়েছে, তাতে অন্যান্য খেলাধুলাকে তাদের ক্যালেন্ডার (সময়সূচি) শুরু করতে প্ররোচিত করেছে। শনিবার আইএসএল এর সপ্তম ​​মরশুম গোয়ায় এটিকে-মোহনবাগান এবং মুম্বই সিটি এফসির ফাইনাল ম্যাচ দিয়ে শেষ হয়েছে।

ISL 2020-21: Mumbai City Beat ATK Mohun Bagan To Win League Winners Shield, Book AFC Champions League Spot

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বলেছিলেন যে আইএসএল বিশ্বকে দেখিয়েছিল যে ভারত সব চেয়ে চ্যালেঞ্জের সময়েও দীর্ঘ ফর্ম্যাট খেলাধুলার আসর আয়োজন করতে পারে। এটি ভারতের অন্যান্য অনেক ক্রীড়াকে তাদের ক্যালেন্ডার (প্রোগ্রাম) শুরু করতে অনুপ্রাণিত করবে। তিনি ভারতীয় ক্রীড়া শিল্পের জন্য একটি নতুন স্তর হিসাবে আইএসএলের সাফল্যের প্রশংসা করেছিলেন।

ISL 2020-21, Semi-final: Mumbai City Rally To Share First-leg Honours With FC Goa

করোনা ভাইরাসের মহামারির মধ্যে আইএসএল এর আয়োজক ‘ফুটবল স্পোর্টস ডেভেলপমেন্ট লিমিটেড’ (এফএসডিএল) কঠোর স্বাস্থ্য ও সুরক্ষা প্রোটোকলের অধীনে ভারতে প্রথম বড়সড় ইভেন্টের আয়োজন করেছিল। এফএসডিএল এই মরশুমে গোয়ার ১৪টি হোটেলে ১৮টি জৈব সুরক্ষা বলয় স্থাপন করেছিল। এটিতে ১৬০০ জনের থাকার ব্যবস্থা ছিল। এই সময়কালে প্রায় ৭০ হাজার আরটি-পিসিআর পরীক্ষা করা হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *