ওল্ড ট্র্যাফোর্ড টেস্ট বাতিল নিয়ে এবার কড়া বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি 1

কোভিড -১৯ এর হুমকির কারণে ম্যানচেস্টারে ভারত এবং ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট বাতিল করা হয়েছিল, যা প্রচুর শিরোনাম করেছিল। ভারতীয় দলের সহকারী ফিজিও যোগেশ পারমার কোভিড -১৯ এর কবলে পড়েছিলেন, যা ভারতীয় শিবিরে আতঙ্ক তৈরি করেছিল। এর আগে, ম্যাচটি একদিনের জন্য স্থগিত করা হয়েছিল, কিন্তু পরে বিসিসিআই এবং ইসিবি কর্মকর্তারা টেস্ট ম্যাচ না খেলার সিদ্ধান্ত নিয়েছে। অনেক বিশেষজ্ঞ এবং সমালোচক এই বিষয়ে বিভিন্ন মতামত রেখেছেন। কেউ কেউ বিশ্বাস করেন যে রবি শাস্ত্রী এবং দলের বই উদ্বোধনে উপস্থিত থাকার কথা ছিল না। কেউ কেউ বলছেন যে ভারতীয় খেলোয়াড় এবং টিম ম্যানেজমেন্টের দিকে আঙুল তোলা উচিত নয়।

ওল্ড ট্র্যাফোর্ড টেস্ট বাতিল নিয়ে এবার কড়া বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি 2

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী এখন পর্যন্ত বিষয়টি নিয়ে নীরব ছিলেন। কিন্তু এখন তিনি ম্যানচেস্টার টেস্ট বাতিলের প্রতিক্রিয়া জানিয়েছেন।টেলিগ্রাফ ইন্ডিয়ার সাথে আলাপচারিতায় গাঙ্গুলি বলেছিলেন যে ম্যাচটি হবে, কিন্তু পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের অংশ হবে না। গাঙ্গুলি বলেন, “ওল্ড ট্রাফোর্ড টেস্ট বাতিল করা হয়েছে। ইসিবির পক্ষে এটি সহজ হবে না কারণ তারা বিপুল আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছে। সবকিছু ঠিক হয়ে যাক। তারপরে আমরা এটি সম্পর্কে কথা বলব এবং সিদ্ধান্ত নেব। সেটা পরের বছর হোক বা মাত্র একটি ম্যাচ, এটি আর সিরিজের অংশ হবে না।

ওল্ড ট্র্যাফোর্ড টেস্ট বাতিল নিয়ে এবার কড়া বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি 3

সৌরভ গাঙ্গুলী বলেছিলেন যে পারমার কোভিড -১৯-এ আক্রান্ত হওয়ার পরে খেলোয়াড়রা ঘাবড়ে গিয়েছিল। খেলোয়াড়দের তার সাথে ঘনিষ্ঠ যোগাযোগ ছিল, যা তাকে ভাইরাস সংক্রমণের ঝুঁকিতে ফেলেছিল। এই কারণেই খেলোয়াড়রা ম্যানস্টার টেস্ট খেলতে অস্বীকৃতি জানায়। সৌরভ গাঙ্গুলী বলেন, “খেলোয়াড়রা খেলতে অস্বীকার করেছিল, কিন্তু আপনি তাদের দোষ দিতে পারবেন না। যোগেশ পারমার খেলোয়াড়দের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগে ছিলেন। যদিও নিতিন প্যাটেল নিজেকে আলাদা করে রেখেছিলেন, যোগেশ খেলোয়াড়দের সাথে অবাধে সময় কাটালেন এবং তাদের কোভিড -১৯ পরীক্ষাও করলেন। তিনি খেলোয়াড়দের ম্যাসাজও দেন, তাই তিনি প্রতিদিন তাদের সাথে যোগাযোগ করতেন। যখন খেলোয়াড়রা যোগেশ পারমারের কথা জানতে পারে, তখন তারা ভয় পেয়ে যায়। তারা ভাইরাসের সংস্পর্শে আসার আশঙ্কা করেছিল। বুদবুদে থাকা সহজ নয়। আপনাকে তাদের অনুভূতি সম্মান করতে হবে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *