BCCI সচিব জয় শাহ'কে তুমুল তুলোধনা এই প্রাক্তন তারকার, হইচই ক্রিকেট মহলে !! 1

ভারতের প্রাক্তন টেস্ট ওপেনার আকাশ চোপড়া বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (BCCI) সচিব জয় শাহের কাজকর্মের জন্য তাকে একহাত নিয়েছেন করেছেন। এটি বিশ্বাসের বিষয়ে যে ভারতীয় দলে ভবিষ্যতে অনেক দলের একসঙ্গে খেলার সম্ভাবনা রয়েছে। এর আগে শাহ ভারতীয় ক্রিকেটের বিশেষ গভীরতার কথা উল্লেখ করেছিলেন।

পঞ্চাশজন খেলোয়াড়ের একটি তালিকা প্রস্তুত করার পরিকল্পনা

Jay Shah

একই সময়ে, জাতীয় ক্রিকেট বোর্ড জাতীয় সর্বোচ্চ স্তরে ভারতের প্রতিনিধিত্ব করার জন্য প্রস্তুত প্রায় ৫০ জন খেলোয়াড়ের একটি রোস্টার প্রস্তুত করার পরিকল্পনা করছে। এর জন্য তাকে এনসিএ প্রধান ভিভিএস লক্ষ্মণের প্রয়োজনীয় সহায়তা রয়েছে। বছরের পর বছর ধরে, বেঞ্চে কিছু ব্যতিক্রমী প্রতিভা থাকা বিসিসিআইকে একই সময়ে একাধিক সফরের সময় ব্যাকআপ পরিকল্পনা তৈরি করতে সাহায্য করেছে।

আকাশ চোপড়ার কটূক্তি

BCCI সচিব জয় শাহ'কে তুমুল তুলোধনা এই প্রাক্তন তারকার, হইচই ক্রিকেট মহলে !! 2

নিজের ইউটিউব চ্যানেলে কথা বলতে গিয়ে চোপড়া বলেন, “আমাদের মাননীয় বিসিসিআই সেক্রেটারি জয় শাহ বলেছিলেন যে ভিভিএস লক্ষ্মণের সাহায্যে, তারা 50 জন খেলোয়াড়ের একটি পুল তৈরি করছে। এত গভীরতার সাথে, আপনি একজন ভারতীয় হিসেবে গর্বিত। কিন্তু আপনকে তো এক চিমটি নুন নিতে হবে।”

“ভারত শ্রীলঙ্কায় একটি দ্বিতীয় সারির দল পাঠিয়েছিল, যেখানে চেতন সাকারিয়া, দেবদত্ত পাডিক্কল এবং ঋতুরাজ গায়কোয়াড তাদের অভিষেক করেছিলেন। সেই সফরে যা ঘটেছিল তার পরে, আমরা খুব উত্তেজিত ছিলাম যে আমরা দুটি দল মাঠে নামব এবং প্রত্যেকে জায়গা জিতব। কিন্তু ভারত ২০২২ সালে দক্ষিণ আফ্রিকায় একটি খেলাও জিততে পারেনি। তাই হঠাৎ আপনি বুঝতে পারলেন যে আপনি যে গভীরতার কথা বলছেন তা সম্ভবত সত্যিই নেই। এটি একটি বাস্তবতা যাচাইয়ের মতো ছিল।”

Leave a comment

Your email address will not be published.